২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / বিকাল ৪:১৪/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৪:১৪ অপরাহ্ণ

বিএইচ নলেজ ফেয়ার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

     

নগরীর ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ আকমল আলী রোড বি এইচ নলেজ ফেয়ার স্কুলের ক্রীড়া বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক , বনভোজন ও পুরস্কার বিতরণী সভা বি এইচ নলেজ ফেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে ২রা মার্চ শুক্রবার বিকেলে সম্পন্ন হয়।
পুরস্কার বিতরণী সভাতে প্রধান অতিথি ছিলেন-৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ও ব্যারিস্টার সুলতান আহম্মদ ডিগ্রি কলেজের সাবেক ভিপি হাজী জিয়াউল হক সুমন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন,বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার এবং শিক্ষা কে ডিজিটাল ও প্রযুক্তি নির্ভর করে অন্যান্য রেকর্ড স্থাপন করেছে। তাই শিক্ষার পাশা-পাশি ক্রীড়া, সাহিত্য-সাংস্কৃতিক চর্চার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে হবে প্রজন্মদের।
তিনি আরো বলেন, সুশিক্ষার জন্য অভিভাবকদের সচেতনতার আলোকে সন্তানকে আলোকিত করতে নৈতিক শিক্ষার প্রতি জ্ঞান দান পরিবার থেকেই নিতে বলেন। আর শিক্ষা কে সার্বজনিন করতে বর্তমান সরকারের পদক্ষেপ কে সাধুবাদ জানিয়ে বলেন, বছরের প্রথম দিনে বই উৎসবই সরকারের বিশ্ব রেকর্ড বলে অভিমত প্রকাশ করেন।
শিক্ষক নাজিম উদ্দিন মন্জু ও শিক্ষীকা তানিয়া শারমিন রিক্তা’র যৌথ সঞ্চালনায়ে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মিসেস তামান্না জামান। অনুষ্ঠানে উদ্বোধক অতিথি ছিলেন-কিন্ডার গার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের কেন্দ্রিয় সভাপতি এম,ইকবাল বাহার চৌধুরী । তিনি বলেন,ভালো গুনাগন মানসম্পন্ন স্কুল প্রতিষ্ঠা করতে না পারলে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করা উচিত না। আর যত্রতত্র স্কুল করে শিক্ষার মান কে বিনষ্টকারীদের ব্যাপরে সরকার দ্রুত ব্যবস্থা নিচ্ছেন বলে তিনি ঘোষনা দেন। তিনি সরকারের ঘোষনার বাইরে অন্যায় করে শিক্ষা প্রতিষ্টান না করতে স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৩৯নং ওয়ার্ড পরিচালনা সদস্য ও ক্রীড়া সংগঠক মোঃ সেলিম রেজা, কিন্ডার গার্টেন স্কুল ঐক্য পরিষদের কেন্দ্রিয় মহাসচিব নজরুল ইসলাম,যুগ্ন সম্পাদক- মতিউর রহমান, স্থানীয় আলোর পথে সংগঠনের সম্পাদক মুঃ বাবুল হোসেন বাবলা,সমাজ কর্মী মোঃ জসিম উদ্দিন, প্রভাত স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম ,কমিটির সদস্য-কবির উদ্দিন,মতিউর রহমান ভুইয়া,নারী সদস্য শাহেদা আক্তার মুন্নি,সাইফুদ্দিন প্রমুখ। শেষে অতিথিবৃন্দরা বিভিন্ন ক্ষেত্রে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করে।

শেয়ার করুনঃ

Leave a Reply