২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৪০/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৬:৪০ পূর্বাহ্ণ

গুলি করে পালানো যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

     

রাজধানীর মেরুল বাড্ডায় গতকাল শনিবার দুপুরে প্রকাশ্যে আবুল বাশার নামে এক যুবককে গুলি চালিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় আটক নুরুল ইসলাম নুরা ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন।
নিহত নুরুলকে আজ রবিবার ভোর ৫টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাড্ডা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সামসুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার দুপুরে রাজধানীর মেরুল বাড্ডায় মাছের আড়তে আবুল বাসার বাদশা নামে এক ব্যক্তিকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় জনতার সহায়তায় হাতিরঝিল থেকে নুরুল ইসলামকে অস্ত্রসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে নুরা বনানীর এমএস মুন্সি ওভারসিজ (জনশক্তি রপ্তানি) প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সী হত্যা মামলারও আসামি।হত্যা মামলাটি ডিবি তদন্ত করায় শনিবার রাতে তাকে সঙ্গে নিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল পালিয়ে যাওয়া অন্য সন্ত্রাসীদের ধরতে অভিযানে যায়। এ সময় নুরার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে নুরুল ইসলাম গুলিবিদ্ধ হয়।
গত ১৪ নভেম্বর রাতে বনানীর ৪ নম্বর রোডের বি-ব্লকের ১১৩ নম্বর বাড়ির এমএস মুন্সি ওভারসিজ (রিক্রুটিং এজেন্সি) প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সীকে (৫০) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান (৩৯), মোখলেসুর রহমান (৩৫) ও মির্জা পারভেজ (৩০) দুর্বৃত্তদের গুলিতে আহত হন।
১৫ নভেম্বর সন্ধ্যায় বানানী থানায় নিহতের স্ত্রী জোৎস্না বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। নুরাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছিল।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply