১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:২৫/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ২:২৫ অপরাহ্ণ

শেখ জামাল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

     

 

চন্দনাইশের বরকল মৌলভী বাজার সংলগ্ন বরমা ইউনিয়নের পূর্ব কেশুয়ায় চন্দনাইশ শেখ জামাল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে শর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ শুরু হয়েছে। ৯ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিডিএ’র সাবেক বোর্ড মেম্বার আলহাজ্ব মফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম জাহাঙ্গীর এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌরসভা মেয়র আলহাজ্ব মোহাম্মদ জোবায়ের। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. সেলিম হোসেনের সভাপতিত্বে ও শেখ জামাল স্পোর্টিং ক্লাবের আহবায়ক মুহাম্মদ শাহেদের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কবির আহমদ সওদাগর, ইমতিয়াজ সেলিম, আব্দুল মালেক খান, এডভোকেট রোকনুজ্জামান মুন্না, মো. জাহাঙ্গীর আলম (পোশাক বাহার), মফিজুর রহমান বাহাদুর, ইয়াসির আরাফাত, সরওয়ার কামাল লিটন, হাজী সেলিম, ইমরান খান বাহাদুর, মো. মামুন, আলমগীরুল ইসলাম, আয়োজকদের মধ্যে ছিলেন মো. সুফিয়ান, মুহাম্মদ আদর, এমডি সুজন, মুহাম্মদ মানিক, মো. সোহান, মো. তানভীর, মোহাম্মদ রাব্বি প্রমুখ।
খেলা শেষে ম্যান অব দ্য ম্যাচ ট্রফি ও প্রাইজ মানি বিতরণ করা হয়। মুহাম্মদ শাহেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ট্রফি ও প্রাইজ মানি বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, ইঞ্জিনিয়ার আবুল হাসেম, আতিকুর রহমান রবি, এমডি সোহান প্রমুখ। এ ম্যাচে আম্প্যায়ার ছিলেন আবু সুফিয়ান ও মুহাম্মদ সুজন।
১০ ওবারের খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে বাইনজুরি মাওলানা মনিরুজ্জামান ইসলামাবাদী স্মৃতি ক্রিকেট একাদশ ও বরকল ইয়াং সোসাইটি। এ ম্যাচে মাওলানা মনিরুজ্জামান ইসলামাবাদী স্মৃতি ক্রিকেট একাদশ ১০ ওবারে ৭৭ রান সংগ্রহ করে অপরদিকে বরকল ইয়াং সোসাইটি সব উইকেট হারিয়ে ৫৫ রান সংগ্রহ করে। ফলে মাওলানা মনিরুজ্জামান ইসলামাবাদী স্মৃতি ক্রিকেট একাদশ জয়লাভ করে। এতে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের মুহাম্মদ আরমান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply