২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:০৪/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ

নাশকতা টেকাতে সীতাকুণ্ডে আওয়ামীলীগের কর্মসূচি

     

জিয়া অরফানেজ ট্রাস্টের দুর্নীতি মামলায় বিএনপির সভানেত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে রাজপথে অবস্থান কর্মসূচী পালন করেছে বাংলাদেশ আওয়ামীলীসহ অঙ্গঁ-সংগঠনের নেতা-কর্মীরা। বিএনপির নাশকতামূল কর্মকান্ডকে পতিহত করতে সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান নেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা। এ সময় মহাসড়কে অবস্থানরত নেতা-কর্মীরা মাইক লাগিয়ে বিএনপির দুর্ণীতির বিরুদ্ধে সভা-সমাবেশ পরিচালিত হয়।
সীতাকুন্ড পৌরসদর বাজারে অবস্থানরত সমাবেশে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএমআল মামুন। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আ,ম,ম দিলশাদ, তাজুল ইসলাম নিজামী,চেয়ারম্যান সাদাকাত
উল্লা, ইসমাইল সিরাজী প্রমূখ।
অবস্থান কর্মসূচীতে বক্তরা বলেন,‘ বেগম খালেদা জিয়ার এতিমদের আত্মসাৎ কওে ভাল মানুষ সাজার চেষ্টা করছেন। এ অর্থ আত্মসাতের মামলায় আদালত যখন শাস্তি দিতে যাচ্ছেন তখন দেশে অরাজকতা তৈরীর পায়তারা করছে বিএনপি। তাই এ দেশে আর কোনো অরাজকতা-নাশকতা করতে দেবে না আওয়ামীগ। রায়ের পর কোনো প্রকার অরাজকতা করার চেষ্টা করা হলে তার জবাব কঠিন হবে বলে হুশিয়ারী দেন তারা।
এদিকে রায়কে ঘিরে নাশকতামূলক কর্মকান্ড ঠেকাতে মহাসড়কের সীতাকুণ্ড অংশে কঠোর অবস্থান নেয় থানা পুলিশসহ প্রশাসনের বিশেষ টিম। মহাসড়কের লাইফ লাইন খ্যাত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড অংশকে নিরাপদ রাখতে প্রশাসনের পক্ষ হতে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply