২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:০৬/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ১:০৬ পূর্বাহ্ণ

ডাঃ জাকির ছিনতাইয়ের শিকার

     

নিজস্ব প্রতিবেদক
নগরীর পাচঁলাইশ থানাধীন গোলপাহাড় মোড়ে গত(সোমবার)৫ ফেব্রুয়ারি রাত্র আনুমানিক ১১টার সময় চকবাজার বাসায় যাবার পথে ডাঃ জাকিরুল ইসলাম(ডা:জাকির) ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
ডা:জাকির সংবাদ মাধ্যম কে জানান, লায়ন্স ক্লাবের একটি অনুষ্ঠান ও পেশাগত কাজ সেরে বাসায় ফেরার পথে মেডিকেল দিক থেকে আসা একটি সিএনজি তার রিক্সা কে গতিরোধ করে হাতে থাকা কালো রঙের ব্যাকটি চু মেরে দামপাড়া(এম.এম আলী )রোডের দিকে পালিয়ে যান। তিনি আজ রাত্র ১০টা দিকে পাচঁলাইশ থানা ৪৭১/১৮ নং মূলে একটি জিডি/মামলা করেছেন বলে জানাই ।
এ ব্যাপারে কর্তব্যরত ডিউটি অফিসার সংবাদ মাধ্যম কে সত্যতা জানিয়ে বলেন,আমরা ঐ ছিনতাইয়ের ঘটনা পর্যবেক্ষণ করে ব্যাকটি উদ্ধারের চেষ্টা করছি। ডা: জাকির জানান, ব্যাগে ২০/৩০ হাজার টাকা,চিকিৎসার সরন্জাম,সার্টিফিকেট,আইডি কার্ড এবং বেশ কিছু চ্যাম্পেল ওষুধ,ব্যাংকের চেকবই ছিনতাইয়ের কালে সিএনজিতে ড্রাইভারসহ ৩জন লোক কালো কোর্ট পড়া ছিল। উল্লেখ্য যে,ডা: জাকির বহুল আলোচিত নবজাতক শিশু(একুশের পালক পিতা)।
এদিকে আজ মঙ্গলবার দুপুরের সময় নিউ মার্কেট মোড়ে বাস থেকে নামার সময় এক যুবতীর ব্যাগ ছাপটা মেড়ে  দামী একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। কালে-ধূসর রঙের সেলোয়ার পড়া যুবতীটি ছাপটা বাজের পিছন পিছন দৌড় দিলে ছিনতাইকারী (নীল) টি শাট,জিন্সের প্যান্ট পড়া যুবক জুবলি রোডের দিকে পালিয়ে যান বলে পথচারিরা জানান। এ সময় নিউ মার্কেট গোল চত্ত্বরে কোতোয়ালী থানার কয়েকজন পুলিশ বসে থাকলেও কেউ দৌড়ে আসেনি। যুবতী মোবাইল ছিনিয়ে যাওয়ায় পথেই হাউ-মাউ করে কেদেঁ ছিনতাইকারীকে ধরার জন্য চিৎকার দিলেও কেউ এগিয়ে আসেনি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply