২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:২৯/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১১:২৯ অপরাহ্ণ

পুলিশ কমিশনারের বিশেষ আদেশ জারি

     

 

বিশেষ প্রতিনিধি
আগামী ৮ ফেব্রুয়ারী ২০১৮ বৃহস্পতিবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার দিন ধার্য্য আছে। মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উশৃঙ্খল নেতা-কর্মী ও সমর্থক কর্তৃক ধ্বংসাত্মাক ও নাশকতামূলক কার্মকান্ডের মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটিয়ে চট্টগ্রাম মহানগরীতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালানোর আশংকা রয়েছে মর্মে প্রতীয়মান হয়।

সেহেতু বর্ণিত পরিস্থিতি নিয়ন্ত্রণকল্পে জনস্বার্থে ১৯৭৮ সালের চট্টগ্রাম মেট্রোপলিটন অধ্যাদেশ এর ২৯ ও ৩০ ধারায় প্রদত্ত ক্ষমতা বলে আমি মোঃ ইকবাল বাহার, বিপিএম, পিপিএম, পুলিশ কমিশনার, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রাম সমগ্র চট্টগ্রাম মহানগরীতে যে কোন অবাঞ্চিত ব্যক্তির প্রবেশ, অস্ত্র, গোলাবারুদ, বিস্ফোরক দ্রব্য, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা বা লাঠি বহন, ইট পাথর বা নিক্ষেপযোগ্য কোন কিছু বহন সম্পূর্ণরূপে নিষিদ্ধ ঘোষণা করছি।

এই আদেশ ০৮-০২-২০১৮ ভোর ৪টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত বলবৎ থাকবে বলে আজ এক বিশেষ প্রেসবার্তায় পুলিশ কমিশনার ইকবাল বাহার সংবাদ মাধ্যম কে জানিয়েছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply