১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:০৪/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ

গাজীপুরে ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার

     

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক),
গাজীপুরের টঙ্গীতে  শুক্রবার এক মৌসুমী ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জবেদ মোল্লা (৫৫)। সে মাগুরার মোহাম্মদপুর উপজেলার শির গ্রামের মৃত গফুর মোল্লার ছেলে।

টঙ্গী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার ও নিহতের ভাগ্নে রিয়াজ উদ্দিন জানান, রাজধানীর কাওরান বাজার, গাজীপুরের চান্দনা চৌরাস্তা ও টঙ্গীসহ বিভিন্ন এলাকায় ফল সরবরাহ ও বিক্রি করতেন ব্যবসায়ী জবেদ মোল্লা। গত মঙ্গলবার তিনি মাগুরা থেকে পিকআপযোগে ফলের চালান নিয়ে রাজধানীর কাওরান বাজারে ফল সরবরাহ করেন। পরে সেখান থেকে বৃহস্পতিবার সকালে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকার রাসেল মার্কেটের বিভিন্ন ফলের দোকানে ফল সরবরাহ করা শেষে মাগুরা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু রাত পর্যন্ত তিনি বাড়ীতে ফিরে না যাওয়ায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তাকে এবং তার ব্যবহৃত পিকআপের কোন সন্ধান পায়নি। এসময় তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

এদিকে শুক্রবার গাজীপুরে টঙ্গীর সাতাইশ উচ্চ বিদ্যালয়ের পেছনের একটি ধান ক্ষেতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পুলিশ নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা গাজীপুরে এসে জবেদ মোল্লার লাশ শনাক্ত করে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করেছে। তবে তদন্ত শেষে হত্যার সঠিক কারন জানা যাবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply