বাংলাদেশ, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ।

বেনাপোলে সাংবাদিকের উপর হামলায় মানববন্ধন

 

বেনাপোল প্রতিনিধি

বেনাপোলে ইনডিপেনডেন্ট টেলিভিশনের যশোর প্রতিনিধি জিয়াউল হক ও তার ক্যামেরাম্যান শরীফের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা এবং দৈনিক স্পন্দনের বেনাপোল অফিস ও প্রতিনিধির বাড়ির সামনে দফায় দফায় বোমা বিস্ফোরণের প্রতিবাদে মানববন্ধনসহ মৌন মিছিল ও প্রতিবাদ সভা করেছেন সাংবাদিকবৃন্দ।
সোমবার বেলা ১১টার সময় বেনাপোল বন্দর প্রেসক্লাবের আয়োজনে বন্দরের রাজস্ব দপ্তরের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে এক মৌন মিছিল পোর্ট থানা এলাকা ঘুরে বন্দর প্রেসক্লাবের সামনে মিলিত হয়। এসময় অত্র প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিনের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা করা হয়। এ প্রতিবাদ সভায় উক্ত বর্বরোচিত সন্ত্রাসীয় হামলার সাথে যুক্ত প্রকৃত সন্ত্রাসীদের চিহ্নিত পূর্বক আটকের দাবি জানান হয়। সাথে উক্ত বর্বরোচিত ঘটনার তীব্র নিন্দা, ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকবৃন্দ।
শার্শা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বেনাপোল বন্দর প্রেস ক্লাবের উপদেষ্টা ইয়ানুর রহমানের নেতৃত্বে উক্ত মানববন্ধন, প্রতিবাদ মিছিল ও সভায় উপস্থিত ছিলেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবুল বাসার, নুরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক আজিজুল হক, যুগ্ন-সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান বাবু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুবেল, দপ্তর সম্পাদক শাহীদুল ইসলাম শাহিন, শাহাবুদ্দিন আহম্মেদ, তথ্য ও প্রকাশনা সম্পাদক শাহনেওয়াজ স্বপন, তামিম হোসেন সবুজ, আইন বিষয়ক সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, জাহাঙ্গীর আলম, সাইদুল ইসলাম, আলী হোসেন বাচ্চু, শেখ মঈনুদ্দিন, শফিকুল ইসলাম, মোঃ রাসেল ইসলাম,আরিফ , নয়ন, শার্শা প্রেসক্লাবের আইসিটি বিষয়ক সম্পাদক কে এম নাজির আহমেদ প্রমুখ।

আরো খবর

Leave a Reply