২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:০৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১:০৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বন্দর কলেজের বার্ষিক আন্ত:হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

     

 

চট্টগ্রাম বন্দর কলেজের বার্ষিক আন্ত:হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠান আজ ২৭ জানুয়ারি শনিবার সকাল ১১টায় চট্টগ্রাম বন্দর কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম বন্দর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম চৌধুরী বার্ষিক আন্ত: হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ এর বর্ণাঢ্য উদ্বোধন ঘোষণা করেন। চট্টগ্রাম বন্দর কলেজের প্রভাষক আহমদ ইমরানুল আজিজের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বার্ষিক আন্ত:হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৭ বাস্তবায়ন কমিটির আহবায়ক তৌফিকুল ইসলাম। এতে আরো উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মিতালী পালিত, বার্ষিক আন্ত: হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির সদস্য জাহেদুল হক পলাশ, মো. খাদেম উদ্দীন, নূরে আলম ও মাইদুল ইসলাম চৌধুরী সহ চট্টগ্রাম বন্দর কলেজের অন্যান্য শিক্ষকমন্ডলী। ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ আজ ২৭ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ১ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত চলবে।
বার্ষিক আন্ত: হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করে চট্টগ্রাম বন্দর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম চৌধুরী বলেন- বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা যেকোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য একটি গৌরব ও আনন্দের বিষয়। এর মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে মনো-দৈহিক বিকাশ ঘটে। ছাত্রদের মাঝে যোগ্যতা ও প্রতিভা বিকশিত হয়। তাই শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে ভূমিকা রাখতে হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply