২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:৩৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ

রায়ের নামে গায়েবি নির্দেশ আসলে বিএনপি প্রতিহত করবে

     

 

কুড়িগ্রাম প্রতিনিধি
বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, জনবিচ্ছিন্ন এ সরকার খালেদা জিয়ার মামলা নিয়ে যতই কৌশল করুক তা সফল হবে না। তাকে শুধুমাত্র হয়রানী করার জন্য জাল নথি ও ভুয়া তথ্য দিয়ে এ মামলা সাজানো হয়েছে। সরকার আইনি প্রক্রিয়ায় নয় আওয়ামী প্রক্রিয়ায় মামলার রায় নেয়ার চেষ্টা করছে। যদি ন্যায় হয় তাহলে বেগম জিয়া সকল অভিযোগ থেকে মুক্তি পাবেন। কিন্তু মামলার রায়ে কোন গায়েবি নির্দেশ আসলে বিএনপি তা রাজনৈতিকভাবে মোকাবেলা করবে।
তিনি আরও বলেন, আগামী ৮ ফেব্রুয়ারী মামলার রায়ের পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে তিনি বলেন, ঘুঘু একবার ধান খেয়ে যেতে পারে, বার বার পারে না। প্রধানমন্ত্রী নিয়ম রক্ষার নির্বাচনের কথা বলে প্রতারনা করেছেন। আওয়ামীলীগ সরকার নিজের নেতাকর্মীদের মামলা প্রত্যাহার করেছেন কিন্তু বিএনপির কোন নেতা-কর্মীর মামলা প্রত্যাহার করেননি। ৮ ফেব্রুয়ারী খালেদা জিয়ার মামলার রায় নিয়ে বিএনপিকে ধমক দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন রিজভী আহমেদ।
তিনি আজ শনিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের বসুনিয়ারহাট বাজার সংলগ্ন আউলিয়াপুর হাফিজিয়া মাদরাসা মাঠে জিয়াউর রহমানের ৮২তম জন্মদিন উপলক্ষ্যে শীতার্তদের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এসময় তার সাথে বিএনপির যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সহ: আন্তার্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজমিন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডাঃ ফরহাদ হালিম, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, সহসভাপতি আবু বকর, মোস্তাফিজার রহমান মোস্তফা, শফিকুল ইসলাম বেবু, আব্দুল আজিজ, যগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, হাসিবুর রহমান হাসিব, সাংগাঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, সদর উপজেলা বিএনপি’র সভাপতি মাহবুবুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply