২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১২:৪৭/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:৪৭ অপরাহ্ণ

বাকলিয়ায় একটি হাসপাতাল করা হবে ডা. শাহাদাত হোসেন

     

 

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি যখনই ক্ষমতায় আসে তখনই বাকলিয়ায় উন্নয়ন হয়। বিএনপি সরকারের আমলে এই বাকলিয়ায় বেশি উন্নয়ন হয়েছিল। আজকে রাস্তা-ঘাটের বেহাল অবস্থা বিএনপির আমলে ছিলনা। আগামীদিনে বাকলিয়ায় একটি হাসপাতাল করা হবে উল্ল্যেখ করে তিনি বলেন, আমি এই বাকলিয়ার সন্তান, এই বাকলিয়াতে বড় হয়েছি, থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলাম। এখন আমি চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি হলেও এই বাকলিয়ার প্রতি আমার দ্বায়বদ্ধতা বেশি। আগেও যেভাবে আপনাদের পাশে ছিলাম এখনও আপনাদের পাশে আছি, আগামীতেও আপনাদের পাশে থাকব। তাই আপনাদের সুখে দুঃখে ছুটে আসি। আপনারা আমাকে যখনই ডাকবেন তখনই আপনাদের পাশে ছুটে আসব।
ডা. শাহাদাত হোসেন নেতাকর্মীদের উদ্যোশ্যে আরো বলেন, আপনাদের সজাগ থাকতে হবে। সকল ভেধাবেদ ভূলে আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করতে হবে। বিগত ২০১৪ সালের ৫ই জানুয়ারীর মত কোন অবৈধ নির্বাচন হতে দেওয়া হবে না। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে একটি সহায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবী আদায় করা হবে।
তিনি অদ্য ২০ জানুয়ারী শনিবার বিকালে ১৮নং পূর্ব বাকলিয়া আব্দুল লতিফ হাটস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশন বয়েজ স্কুল মাঠে ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত গরীব-দুঃস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল-ছগীর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলহাজ্ব মহিউদ্দীনের সঞ্চালনায় বিশেষ অথিতি হিসেব্ েউপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানরগ বিএনপির সহ-সভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, বক্তব্য রাখেন নগর ছাত্রদলের সভাপতি গাজী মো: সিরাজ উল্লাহ, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীন, নগর বিএনপি নেতা আবুল হাশেম সওদাগর, মো: শাহজাহান সিরাজ, হাজী মো: ইউসুফ, সোলাইমান সর্দার, হাজী ইউসুফ, শাহেদা বেগম, মো: আলমগীর, মো: আলী আজগর, মো: সাইফুল ইসলাম, মো: সেলিম, মোহাম্মদ জাহাঙ্গীর, মো: সিরাজ, জসিম উদ্দীন, কামরুন্নেছা, কহিনুর বেগম, মো: ইয়াকুব, আজিজুল হক মাসুম, নুর উদ্দীন, মো: মুসা, মো: তৈয়ব, আব্দুল কাদের, ইউনুছ, মনোয়ারা বেগম, মো: হাসানুল করিম, রাজু, আবু, প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply