বাংলাদেশ, শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাঙামাটিতে সকাল-সন্ধ্যা হরতাল আজ

  রাঙামাটি মেডিকেল কলেজ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরিতে নিয়োগ ও শিক্ষার্থী ভর্তিতে পার্বত্য কোটা চালু, বিতর্কিত ‘পার্বত্য ভূমিবিরোধ নিষ্পত্তি কমিশন সংশোধনী আইন-২০১৬’ অবিলম্বে বাতিল করাসহ ৮ দফা দাবি আদায়ের লক্ষে এ হরতালের ডাক দেয় তারা।
হরতাল সফল করার জন্য রোববার বিকালে বনরূপাসহ শহরতলীর প্রধান সড়কে মিছিল বের করা হয় এবং মিছিল শেষে কাঠালতলী এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করা হয়েছে।

সমাবেশে রাঙামাটি পার্বত্য জেলাব্যাপী আহূত সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল পালন করার জন্য রাঙামাটির সর্বস্তরের মানুষের প্রতি আহব্বান জানিয়ে বক্তব্য বলেন, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহব্বায়ক কমিটির সদস্য সচিব শাব্বির আহম্মদ, জেলা  কমিটির সভাপতি মুহাম্মদ ইব্রাহীম, সিনিয়র সহ-সভাপতি মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি মো. হানিফ, মো. সোহেল, যুগ্ম সম্পাদক মো. আবছার, এহসানুল হক মুন্না, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান খান, অর্থ সম্পাদক তোফায়েল আহম্মদ, রাঙামাটি কলেজ কমিটির সভাপতি মো. নজরুল ইসলাম প্রমুখ।
আজ ডাকা সকাল-সন্ধ্যা হরতাল সফল করার জন্য গতকাল সন্ধ্যায় রাঙামাটি শহরের বনরূপা এলাকায় পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের বের করা মিছিল।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply