২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:৩৬/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ২:৩৬ পূর্বাহ্ণ

অবশেষে রাঙ্গুনিয়ার সাবেক সেই এমপি ইউসুফ সাহেবের পাশে প্রধানমন্ত্রী

     

 সাবেক এমপি ইউসুফ সাহেবের খবর নিলেন ড. হাসান মাহমুদ ২লাখ টাকাও দিলেন

গত কাল অনলাইন দৈনিক www.banglapostbd.com , বিভিন্ন বিশিষ্টজনের টাইম লাইন ও পেশাজীবি পরিষদের কেন্দ্রীয় সম্পাদক জিল্লুর রহমানসহ সুশীল শ্রেনীর ফেসবুক ওয়াল ও আজকের দৈনিকসমুহে মুক্তিযোদ্বা ও সাবেক এমপির অসুস্হতা ও অসহায়ত্বের সংবাদটি গুরুত্ব পায়। তারই সুত্র ধরে বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কানে যায়।জেনে যায় উত্তর, দক্ষিন ও মহানগর আওয়ামী লীগের কানেও। আওয়ামী লীগসহ ৮দলের নেতাকর্মীদের মধ্যে মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি ইউসুফের অসহায়ত্বের কথা নিয়ে আলোচনা ও সমলোচনার ঝড় উঠে । সৎ ও নির্লোভ মানুষের করুন পরিস্হিতি অনেকের বিবেককে নাড়িয়েও দেয়। http://www.banglapostbd.com/news/18745

আজ রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইউসুফের যথাযথ চিকিৎসার ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই নির্দেশনা ইতোমধ্যে চট্টগ্রামের জেলা প্রশাসককে পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব সাজ্জাদুল হাসান।প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ কথা জানিয়েছেন। ১৯৯১ সালে রাঙ্গুনিয়া থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোহাম্মদ ইউসুফ। এমপি হওয়ার পরেও সাধারণ মানুষের মতো দিনযাপন করতেন তিনি।ব্যক্তিজীবনে অবিবাহিত সাবেক এই সাংসদ বেশ কিছুদিন ধরে দূরারোগ্য নানা রোগে ভুগছেন। জীবন সায়াহ্নে এসে প্যারালাইসেস রোগী হয়ে রাগুনিয়া কলেজ সংলগ্ন ছোট ভাইয়ের বাসায় থাকা সাবেক এই সাংসদের দিন কাটছে অত্যন্ত কষ্টে। তাকে নিয়ে বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা হচ্ছে। বিষয়টি দৃষ্টিগোচর হওয়ায় তার পাশে এসে দাঁড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এইদিকে রাঙ্গুনিয়ার সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা  ইউসুফ সাহেবের চিকিৎসার জন্য ব্যক্তিগত তহবিল থেকে ২ লক্ষ টাকার চেক হস্তান্তর করছেন বর্তমান সংসদ সদস্য ড.হাছান মাহমুদ এম পি ।

 

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply