২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৫৬/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৮:৫৬ পূর্বাহ্ণ

গাজীপুরে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

     

গাজীপুর জেলা প্রতিনিধি
গাজীপুরে ট্রাকচাপায় এক স্কুলছাত্রী নিহতের জেরে শিক্ষার্থী ও এলাকাবাসী ঢাকা বাইপাস সড়ক প্রায় পৌণে এক ঘণ্টা অবরোধ করে রাখে।

৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া-মিরেরবাজার সড়কে মেঘডুবি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রীর নাম আয়েশা আক্তার (১৪)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের খোরাইদ এলাকার জসিম উদ্দিনের মেয়ে এবং স্থানীয় মেঘডুবি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে আয়েশা বাড়ি থেকে স্কুলে যাচ্ছিলেন। সাড়ে ৯টার দিকে স্কুলসংলগ্ন ঢাকা বাইপাস সড়ক পার হওয়ার সময় একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ খবর স্কুলে ও তার গ্রামে পৌঁছলে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী সড়কে ট্রায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে এবং ওই সড়ক অবরোধ করে রাখে। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে প্রায় পৌণে এক ঘণ্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

জয়দেবপুর থানার পূবাইল পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, ট্রাকচাপায় স্কুলছাত্রীর মৃত্যু হলে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী সড়ক অবরোধ করে। পরে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিলে প্রায় পৌনে এক ঘণ্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জন মোঃ মামুন জানান, ঘাতক ট্রাকের চালককে আটক করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply