বাংলাদেশ, মঙ্গলবার, ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

নতুন বইয়ে উচ্ছাসিত আমতলীর ৫৩ হাজার শিক্ষার্থী

নতুন বই হাতে পেয়ে আনন্দে উচ্ছাসিত আমতলীর ৫৩ হাজার শিক্ষার্থী। নতুন বইয়ের ঘ্রাণে শিক্ষার্থীরা আনন্দে মাতোয়ারা। আমতলী আঁচল ইন্টারন্যাশনাল আইডিয়াল স্কুলের তৃতীয় শ্রেনীর মেধাবী ছাত্রী কাজী নাঈমা জান্নান মাঈশা হাঁসি মুখে বলেন, “বছরের প্রথম দিনে নতুন বই হাতে পেয়েছি এর চেয়ে বড় আনন্দ আমার কাছে আর কিছুই হতে পারে না, নতুন বইয়ের ঘ্রাণ আমাকে মাতোয়ারা করে দিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন”।

শিক্ষা অফিস সূত্রে জানাগেছে, আমতলী উপজেলায় ৫৩ হাজার শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। এর মধ্যে ৪১ টি মাধ্যমিক বিদ্যালয়ে ১২ হাজার ৪৭৫ জন শিক্ষার্থীর জন্য ১ লক্ষ ৮৩ হাজার ৫০০, ২৯ টি দাখিল মাদ্রাসায় ৬ হাজার ৯০৫ জন শিক্ষার্থীর জন্য ১ লক্ষ ২৯ হাজার ৬২৫ , ২০৩ টি প্রাথমিক বিদ্যালয়ে ২৮ হাজার ৩০০ শিক্ষার্থীর জন্য ১ লক্ষ ৩৫ হাজার ও ৪০ টি ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীর জন্য ৬১ হাজার ২০০ খানা বই বিতরণ করা হয়েছে। এ নতুন হাতে পেয়ে আনন্দিত উপজেলার ৫৩ হাজার শিক্ষার্থী। নতুন বইয়ের ঘ্রানে শিক্ষার্থীরা আনন্দে আত্মহারা।

এ নতুন বই বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন, পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান ও ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকমল হোসেন খান ও প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান প্রমুখ।

আরো খবর

Leave a Reply