বাংলাদেশ, বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

শেখ হাসিনার সরকার গরিব মানুষের ভাগ্য পরিবর্তনে প্রতিশ্রুতিবদ্ধ পটিয়ার জঙ্গলখাইনে ভিজিএফ কার্ড বিতরণে এমপি সামশুল হক চৌধুরী

পটিয়ার সাংসদ আলহাজ¦ সামশুল হক চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকার গরিব মানুষের ভাগ্য পরিবর্তনে আপসহীন সরকার। যতদিন এ সরকার ক্ষমতায় থাকবে ততদিন এদেশের একজন মানুষও না খেয়ে থাকবে না। কেননা এ সরকার শুধু গরীবদের রক্ষার তাগিদে ১০ টাকা মূল্যে চাল যেমন বিতরণ করছে তেমনী বিনামূল্যেও চাল বিতরণ করে যাচ্ছে। বলতে গেলে বঙ্গবন্ধু ত্যাগ দিয়ে এ দেশ স্বাধীন করেছেন। আর আজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের আপামর জনসাধারণের ভাগ্য পরিবর্তনেও বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে রাতদিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার মত ত্যাগী, ধার্মিক ও জনগণের পরমবন্ধু এ পৃথিবীতে বিরল। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্যের জন্য সর্বস্তরের মা-বোনদের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, বঙ্গবন্ধু কন্যা বেচে থাকলে বাংলাদেশ কখনো পরাধীন হবে না। স্বাধীনভাবে বিশে^র দরবারে মাথা উচুঁ করে দাড়াবে।
তিনি গত মঙ্গলবার পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নে ভিজিএফ কার্ড ও চাল বিতরণ কর্মসূচী উদ্বোধনকালে উপরোক্ত কথাগুলো বলেন।
জঙ্গলখাইন ইউপি চেয়ারম্যান আলহাজ¦ গাজী মুহাম্মদ ইদ্রিসের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ’লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য দেবব্রত দাশ, জেলা আ’লীগ নেতা আকম সামশুজ্জামান চৌধুরী, ইউপি পরিষদ সচিব নয়ন ভট্টচার্য্য, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক শফিউল আলম খোকন, জাফর আহমদ ভুলু, কোরবান আলী, নাজমুল সাকের সিদ্দিকী, মেম্বার আয়শা বেগম, ফেরদৌস বেগম, নারগিছ আকতার, শাহাদাত হোসেন সবুজ, আবদুল মান্নান বাবুর, মাহবুবুর রহমান চৌধুরী, আবদুল আলম জাহাঙ্গীর, আবদুর রাজ্জাক, রানা, রফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম, রোমেন বড়ু্য়া, মো: ফোরকান প্রমুখ।

 

আরো খবর

Leave a Reply