বাংলাদেশ, বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

গাজীপুরে ঘুমন্ত ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ: গ্রেফতার ২

গাজীপুর জেলা প্রতিনিধি 
গাজীপুরের কালিয়াকৈরে নিজের ঘর থেকে ৫ম শ্রেণীর ঘুমন্ত এক স্কুলছাত্রীকে (১৪) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে অভিযুক্ত ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, কালিয়াকৈর উপজেলার সিনাবহ উলদারটেক এলাকার বছির উদ্দিনের ছেলে শরিফ হোসেন (৩৮) ও একই এলাকার মোঃ কছিম উদ্দিনের ছেলে মজিবর রহমান (৫০)।

স্কুলছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে খাবার খেয়ে ছোট ভাইয়ের সঙ্গে ঘুমিয়ে পড়ে ওই স্কুলছাত্রী। আগে থেকে উৎ পেতে থাকা দুইজন ব্যক্তি ওই দিন রাত সাড়ে ১০টার দিকে ছাত্রীর নিজ ঘরের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। এ সময় শব্দ পেয়ে ওই ছাত্রী ঘুম থেকে জেগে উঠলে নেশা জাতীয় দ্রব্য মুখে দিয়ে তাকে অচেতন করে। পরে তাকে অপহরণ করে পাশের করিমেরটেক এলাকায় একটি বাগানে নিয়ে যায় অভিযুক্তরা। সেখানে শরিফ হোসেন তাকে ধর্ষণ করে এবং মজিবর রহমান সহযোগিতা করে। এরপর মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে তারা পালিয়ে যায়।

মঙ্গলবার ভোররাতে ওই ছাত্রীর মা ঘরের দরজা খুলে দেখেন জানালাটি ভাঙা, আর মেয়ে নেই। পরে মেয়েকে ঘরে না পেয়ে পরিবারের লোকজন এদিক-সেদিক সন্ধান করতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায় পাশের একটি বাগানে ওই ছাত্রীকে পড়ে থাকতে দেখে। সেখান থেকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার সকালে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ দুপুরে উপজেলার সিনাবহ উলদারটেক এলাকায় অভিযান চালিয়ে শরিফ হোসেন ও মজিবর রহমানকে গ্রেফতার করে।

কালিয়াকৈর থানার ওসি আব্দুল মোতালেব মিয়া জানান, অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেফতার করা হয়। অপর সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো খবর

Leave a Reply