২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৫৪/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ

নওগাঁয় জেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

     

বুলবুল চৌধুরী
নওগাঁ জেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন শনিবার দুপুরে জেলা সদর নওযোয়ান মাঠে অনুষ্ঠিত হয়েছে। অধিবেশনের শুরুতেই জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক কপোত উড়িয়ে দেয়া হয়। পরে সেখানে দলীয় প্রতীক নৌকার আদলে নির্মিত বিশাল মঞ্চে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নওগাঁ জেলা ছাত্রলীগ আয়োজিত এ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক এম সাইদুর রহমান খান। জেলা ছাত্রলীগের সভাপতি রহমানিয়া রিজভীর সভাপতিত্বে আয়োজিত এ সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি, নওগাঁ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইসরাফিল আলম এমপি এবং নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্না, তথ্য ও গবেষনা বিষয়ক উপ-সম্পাদক তামিম ইসলাম, কৃষি শিক্ষা বিষয়ক উপ-সম্পাদক মাহমুদুল হাসান, আইন বিষয়ক উপ-সম্পাদক সাদ্দাম হোসেন, আইন বিষয়ক উপ-সম্পাদক বেলাল হোসেন বিদ্যুত, স্কুল ছাত্র বিষয়ক উপ-সম্পাদক নুর মুনজেরিন রিমঝিম, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর শাখার যুগ্ম সম্পাদক মুরাদ মোবারক এবং বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ^বিদ্যালয় শাখার সহ-সভাপতি আপেল মাহমুদ।

এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং নওগাঁ জেলার ১১টি উপজেলা থেকে বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ প্রমূখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply