১৮ এপ্রিল ২০২৪ / ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:২৯/ বৃহস্পতিবার
এপ্রিল ১৮, ২০২৪ ৮:২৯ অপরাহ্ণ

বিরামপুর সীমান্তে ভারতে অবৈধ্য অনুপ্রবেশে আটক ২

     

মোঃ আবু সাঈদ

অবৈধ ভাবে ভারতে অনুপ্রবেশ করা এবং বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি সদস্যদের লক্ষ্য করে গালিগালাজ করায় মোঃ অলী আহম্মেদ (৩২) এবং মোঃ রনি আহম্মেদ (২৮) কে আটক করেছে বিজিবি সদস্যরা।
আটক অলী আহম্মেদ দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার নিমতলা মোড় এলাকার এ্যাডভোকেট আঃ খালেকের ছেলে এবং রনি আহম্মেদ একই জেলার নবাবগঞ্জ উপজেলার ভাগলপুর ইউনিয়নের জয়পুর গ্রামের মোঃ নুরুল হুদার ছেলে।
২৫ ফেব্রুয়ারী শনিবার আনুমানিক রাত ১০ টার সময় দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের ঘাসুড়িয়া বিজিবি ক্যাম্পের সদস্যরা বাসুপাড়া সীমান্ত এলাকা থেকে তাদের আটক করে। ঘাসুড়িয়া ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোঃ ইসমাইল হোসেন জানান, শনিবার আনুমানিক রাত ১০ টার সময় বাসুপাড়া সীমান্তের মেইন পিলার ২৮৯ সাপ পিলার ২২ এস এলাকা থেকে আকাশী কালার ১৩৫ সিসি ডিসকভার মটর সাইকেলসহ তাদের আটক করা হয়েছে। পর দিন রবিবার বিরামপুর থানায় হাজির হয়ে ভারতে অবৈধ্য অনুপ্রবেশ এবং বিজিবি সদস্যদের সাথে খারাপ আচারন করায় তাদের নামে মামলা করা হয়েছে। মামলা নং ৩০ তারিখ ২৬/০২/২০১৭ ইং
এবিষয়ে ২৯ বড্র্র গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল কোরবান আলী তাদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এরা প্রতিনিয়ত মাদক সেবন করে। সেবন করার জন্য তারা বিজিবি’র চোখে ফাকি দিয়ে ভারতে যাচ্ছিল ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply