বাংলাদেশ, শুক্রবার, ৩রা জুলাই, ২০২০ ইং, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

পতেঙ্গা-হালিশহরের খালে উপর পারাপারের জন্য কাঠেরপুল উদ্বোধন

 

 

পতেঙ্গা-হালিশহরের বেড়ীবাঁধে নিচে খালে উপর পারাপারের জন্য চট্টগ্রাম ১১’এর সাংসদ এম আব্দুল লতিফের সার্বিক সহায়তায় এবং খেজুঁর তলাস্থ ভুমিহীন সমবায় সমিতির উদ্যোগে কাঠেরপুল আনুষ্ঠানিকভাবে আজ ১ডিসেম্বর শুক্রবার দুপুরে উদ্বোধন করেন ।

উদ্বোধন কালে সম্মানিত অতিথি ছিলেন চসিকের জনসংযোগ কর্মকর্তা ও মহানগর বঙ্গবন্ধু জাতীয় নেতা স্মৃতির সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম।বিশেষ মুনাজাত করে সাংসদ এম.এ লতিফের জন্য দোয়া কামনা করেন খোয়াজ খিজির জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা খলিলুর রহমান ।

এ সময় সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান,সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন,সহ-সভাপতি সোলাইমান বেপারী,যুগ্ন সম্পাদক- জসিম গাজী,ডাঃ মোঃ ইকবাল হোসেন,সদস্য মোঃ ইরান,ইমরান,মোঃ মালেক,আব্দুস সালাম,জসিম মজুমদার,নারী নেত্রী লাবলী,মুক্তারানী,নাজনীন,সদস্য পঙ্গজ দাশ,মোঃ জামাল শেখ প্রমুখ।

উল্লেখ্য যে,গত কয়েক মাস পূর্বে প্রচন্ড বাতাস-ঝড়ে সমূদ্র সৈকত তীরের নিকটে দক্ষিণ হালিশহরের পশ্চিমে খালে উপর পারাপারের বাশেঁর সাকুটি ভেঙ্গে গেলে চট্টগ্রাম ১১’এর সাংসদ এম আব্দুল লতিফের আর্থিক সার্বিক সহায়তায় কাঠের পুলটি পূর্ননির্মাণ করে দেন বলে সমিতির প্রেসবার্তায় জানান।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply