২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৩৬/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ২:৩৬ অপরাহ্ণ

হিন্দু প্রেমিকের হাতে মুসলিম প্রেমিকা ধর্ষিত: প্রেমিক গ্রেফতার!

     

এম. শাহনেওয়াজ নাজিম

ফটিকছড়িতে স্কুল ছাত্রীর সাথে মুসলিম পরিচয়ে প্রেম করে তাকে ধর্ষনের ঘটনায় প্রেমিক পার্থ কর্মকার (মামুন)কে গ্রেফতার করেছে পুলিশ। চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভূজপুর এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষিতা স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
গ্রেফতার পার্থ কর্মকার পেশায় একজন ঔষধ ব্যবসায়ী এবং দুই সন্তানের জনক। ভূজপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম তালুকদার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন এ ঘটনায় থানায় মামলা হয়েছে ।
স্থানীয় সুত্র জানায়, উপজেলার  ভূজপুর ফকিরহাট বাজারের ঔষধ ব্যবসায়ী পার্থ কর্মকারের সাথে এক  মুসলিম স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক হয়। দীর্ঘদিন ধরে পার্থ  মামুন নামে মুসলিম পরিচয়ে ভূজপুর ন্যাশনাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ঔই ছাত্রীর সাথে প্রেম করে যাচ্ছিল। কাজিরহাট কর্মকার পাড়া’র সাধন কর্মকারের ছেলে পার্থ গত ৫ মাস ধরে প্রেমের অভিনয় করে ঔই ছাত্রীর সাথে শারিরীক সম্পর্কের চেষ্টা করে ব্যর্থ হয়।  গত এক মাস আগে মেয়েটি জানতে পারে মামুন একজন হিন্দু ধর্মাবলম্বী এবং বিবাহিত। তখন সে কথিত মামুনের সাথে প্রেমের সম্পর্ক ছিন্ন করে ।
এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে পার্থ প্রতিশোধ নেয়ার সুযোগ খুঁজতে থাকে। গত ১৬ নভেম্বর স্কুলে যাওয়ার পথে রাস্তা থেকে পার্থ মেয়েটিকে জোর রাবার ড্যামের পাশের একটি ঘরে নিয়ে যায়।  সেখানে আটকে রেখে মেয়েটিকে জোর পূর্বক ধর্ষণ করে ঐ ঘরেই রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে স্থানীয়রা ধরে পার্থকে ভূজপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। এসময় স্থানীয়রা শালিসের কথা বলে (ছেলে ও মেয়ে) দুই পক্ষ থেকে স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। নির্ধারিত দিনে বিচার না হওয়ায় গতকাল রোববার ১৯ নভেম্বর মেয়েটি’র মা ছখিনা বেগম বাদি হয়ে পার্থ কর্মকার কে আসমী করে ভূজপুর থানায় মামলা(নং-৭)। দায়ের করেন।

ভূজপুর থানার ওসি (তদন্ত) মো: হেলাল উদ্দিন ফারুকী ঘটনার সত্যতা শিকার করে জানান, ধর্ষিতা মেয়েটির মা মামলা দায়ের করার পর রাতেই আসামী পার্থকে গ্রেফতার করা হয়।
পরে  জিজ্ঞাসাবাদে  পার্থ সব ঘটনা স্বীকার করলে তাকে সংশ্লিষ্ট ধারায় গ্রেফতার দেখিয়ে আজ সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply