বাংলাদেশ, সোমবার, ১৭ই জুন, ২০১৯ ইং, ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংগ্রামী সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ময়মনসিংহ জেলা মহানগর ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

শনিবার দুপুরে বাকৃবি ছাত্রদল’র সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জনি, জেলা ছাত্রদল নেতা এজিএস মাহবুবুর রহমান রানা,জেলা ছাত্রদলনেতা জিএস মাহাবুব রহমান,মহানগর ছাত্রদলনেতা তানভীর আহমেদ রবিন এর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি শহরের বিদ্যাময়ী স্কুল থেকে শুরু হয়ে নতুন বাজার হয়ে জিলা স্কুল মোড়ে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় ছাত্রদল নেতা কামরুল হাসান, তানজীর মাহামুদ, মোজামেল হক নজরুল, রানা গুপ্ত, বাপ্পি মজুমদার, রাশেদ সিদ্দিকি, বাবুসহ পাচঁশতাধীক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, ছাত্রদলের কেন্দ্রীয় সংগ্রামী সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বেলা ১১.৩০ ঘটিকায় শাখা ছাত্রদলের সভাপতি ইয়ার মাহমুদ ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জনির নেতৃত্বে মিছিলটি বাকৃবি ১নং নিরাপত্তা জোন সংলগ্ন এলাকা থেকে শুরু হয়ে মূল ফটকে সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

উক্ত মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সাংগাঠনিক সম্পাদক সোহরাব হোসেন সুজন, দপ্তর সম্পাদক আতিকুর রহমান, সদস্য শোয়েব, কাফি, দেলোয়ার, সম্রাট, স্বপ্নীলসহ শতাধিক নেতাকর্মী।

Leave a Reply