১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৫৩/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৪:৫৩ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের অফিস সহকারীকে মারপিটের অভিযোগ

     

 

হিমেল তালুকদার, ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী বজিরুল ইসলাম (৪৫) কে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। আহত বজিরুল ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গত সোমবার দুপুরে বালিয়াডাঙ্গী চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

বজিরুল ইসলাম সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়েনের মৃত মহির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী (কাম-কম্পিউটার অপারেটর ) বজিরুল ইসলাম গত সোমবার দুপুরে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ক্যাশিয়ার আব্দুস সোবহানের কাছে টিএ/ডিএর বিল আনতে গেলে বাকবিতন্ডা হয়। এসময় আব্দুস সোবহানের নেতৃত্বে একদল যুবক অফিস সহকারী বজিরুল ইসলামকে বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে বেধরক মারপিট করে। এসময় স্থানীয় এসে রক্তাক্ত অবস্থায় বজিরুলকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে তাঁর অবস্থার অবনতি হলে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

আহত বজিরুল ইসলাম অভিযোগ করে বলেন, অফিসের কাজের জন্য প্রায় সময় আমি ঢাকায় যেতে হত। আর ঢাকায় যাতায়াত খরচের টিএ/ডিএ বিল আনতে গেলে ক্যাশিয়ার আব্দুস সোবহান টাকা না দিয়ে উল্টো লোকজন নিয়ে এসে আমাকে মারপিট করে।

তবে বিষয়টি অস্বীকার করে ক্যাশিয়ার আব্দুস সোবহান বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করছে তা সঠিক নয়।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply