২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ১:২৯/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১:২৯ পূর্বাহ্ণ

গাজীপুরে জেএমসি গাড়ীর মেলা উদ্বোধন

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরে জেএমসি এবং র‌্যানকন অটোমোবাইলস লিমিটেডের যৌথ উদ্যোগে কমার্শিয়াল গাড়ীর মেলার উদ্বোধন করা হয়েছে।

আজ  দুপুরে গাজীপুর চৌরাস্তার টেকনগর পাড়া আনোয়ার প্লাজার সামনে চীন থেকে আগত জেএমসি এর কান্ট্রি ম্যানেজার মিঃ স্যাম জু ফিতা কেটে মেলার উদ্বোধন করেন।

এসময় মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেএমসি এর কান্ট্রি ম্যানেজার মিঃ স্যাম জু, জেএমসি এর নেটওয়ার্ক ম্যানেজার মিস অ্যাডেলে ওয়াং, জেএমসি এর সেলস ম্যানেজার মিস ওয়াং ইয়া লিয়াং, র‌্যানকন অটোমোবাইলস লিমিটেডের জিএম আরিফুর রহমান, রুবেল এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর আমিনুল ইসলাম প্রমুখ।

কান্ট্রি ম্যানেজার মিঃ স্যাম জু তার সংক্ষিপ্ত বক্তবে বলেন, “র‌্যানকন অটোমোবাইলস লিমিটেড জেএমসি এর বিশ্ব মার্কেটে দৃষ্টান্ত স্থাপন করছে। বাংরাদেশের মানুষের আমাদের পণ্যে এই আস্থা দেখে আমরা খুবই আনন্দিত। বাংলাদেশ ও চীনের মধ্যে সম্পর্ক উন্নয়নের ও এটি একটি উজ্জ্বল নিদর্শন”।

র‌্যানকন অটোমোবাইলস লিমিটেডের জিএম আরিফুর রহমান বলেন, জেএমসি, আন্তর্জাতিক মহলে কমার্শিয়াল গাড়ী নির্মাতা হিসেবে বিশ্বজুড়ে প্রখ্যাত একটি ব্যান্ড। ২০১০ সাল থেকে র‌্যানকন অটোমোবইলস লিমিটেড জেএমসি ব্যান্ড এর কমার্শিয়াল গাড়ী বাংলাদেশে বাজারজাত করা শুরু করে। ক্রেতাদের আরো কাছে জেএমসি এর গাড়ী পৌঁছে দেওয়ার জন্য র‌্যানকন অটোমোবাইলস লিমিটেড গাজীপুর, নারায়ণগঞ্জ ও খুলনাতে তিনটি গাড়ীর মেলা শুরু করছে। যার মধ্যে প্রথম মেলাটি ৫ নভেম্বর রবিবার গাজীপুরে উদ্বোধন হয়ে গেল।

মেলাটি চলবে ৭ নভেম্বর মঙ্গলবার পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেলা চালু থাকবে।

শেয়ার করুনঃ

Leave a Reply