২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:২৮/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৬:২৮ অপরাহ্ণ

সিজেকেএস-কে এন হারবার কনসোর্টিয়াম ১ম বিভাগ হকি লিগ ৭ নভেম্বর শুরু হতে যাচ্ছে

     

 

ক্রীড়া প্রতিবেদকঃ৫নেভেম্বর
চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং কে এন হারবার কনসোর্টিয়াম এর আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস-কে এন হারবার কনসোর্টিয়াম ১ম বিভাগ হকি লিগ-২০১৭-১৮ আরম্ভের প্রাক্কালে আয়োজিত এ সংবাদ সম্মেলনে হকি কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাশেম লিখিত বক্তব্যে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন তথ্য দিয়ে লিগ আয়োজনের কথা নিশ্চিত করেন।
এম এ আজিজ স্টেডিয়ামে ১ম বিভাগ হকি লিগ ৭ইনভেম্বর শুরু হতে যাচ্ছে বলে তিনি জানান। সিটি মেয়র ও সিজেকেএস সাঃসম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করবেন। আর স্পন্সর প্রতিষ্ঠান কে এন হারবার কনসোর্টিয়ামের চেয়ারম্যান রেজাউল করিম মোশতাক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ।
এ লিগে মোট ১১টি দল অংশগ্রহণ করছে। ‘ক’ গ্রুপের দলগুলো হলো: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল), মুক্ত বিহঙ্গ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র চট্টগ্রাম, কাস্টম এক্সাইজ এন্ড ভ্যাট ক্লাব, শতদল জুনিয়র, চ.ব.ক. ক্রীড়া সমিতি (সাদা), ‘খ’ গ্রুপের দলগুলো হলো: বাকলিয়া একাদশ, এফএমসি স্পোর্টস, চট্টগ্রাম আবাহনী লিঃ, বক্সিরহাট ইয়ং ম্যানস্ ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন।

লিগে গ্রুপে পয়েন্ট তালিকায় শীর্ষ স্থান অর্জনকারী ২টি করে মোট ৪ টি দল সুপার ফোর পর্বে উত্তীর্ণ হবে। সুপার ফোর পর্বের খেলা ‘সরাসরি লিগ’ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। সুপার ফোর পর্বের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দল ‘চ্যাম্পিয়ন’ ও ২য় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দল ‘রানার আপ’ বলে ঘোষণা করা হবে। প্রতিটি ম্যাচে সেরা খেলোয়াড়দের ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার , চ্যাম্পিয়ন, রানার্স আপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হবে। ৩য় স্থান ও ৪র্থ স্থান অর্জনকারী দলকে ট্রফি প্রদান করা হবে। এছাড়া লীগের সুশৃঙ্খল দলকে, লীগের সেরা খেলোয়াড়কে এবং লীগের সেরা উদীয়মান খেলোয়াড়কে ট্রফি প্রদান করা হবে।
৫নভেম্বর রোববার বিকেল সাড়ে ৪টায় আয়োজিত এ সংবাদ সম্মেলনে আলো উপস্থিতি ছিলেন সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য ও, নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, আ.ন.ম. ওয়াহিদ দুলাল, কমিটির ভাইস চেয়ারম্যান এবিএম খালেদুজ্জামান দাদুল, সম্পাদক মো: লুৎফুল করিম সোহেল, কমিটির যুগ্ম-সম্পাদক মকসুদুর রহমান বুলবুল, নিজাম উদ্দিন নিজু, সাইফুল আলম বাবু, তরুণ কান্তি ভট্টাচার্য্য, সদস্য কাজী মঈনুল হক মহিউদ্দীন, মাসুদুল ইসলাম, আনিসুর রশীদ, মো: জিয়াউর রহমান, ব্রাদার্স ইউনিয়নের কর্মকর্তা আব্দুল রশীদ লোকমান প্রমূখ।

শেয়ার করুনঃ

Leave a Reply