২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৫০/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ১০:৫০ অপরাহ্ণ

গাজীপুরে কলেজ ছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদন্ড

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরের শ্রীপুরে এক কলেজ ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে বখাটে এক যুবককে এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

৫ নভেম্বর রবিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত ওই যুবকের নাম মারুফ আহমেদ (২০)। সে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামের ওসমান গনির ছেলে।

শ্রীপুর মডেল থানার এস আই সৈয়দ আজিজুল ইসলাম জানান, শ্রীপুরের পিয়ার আলী ডিগ্রী কলেজের স্নাতক ২য় বর্ষের এক ছাত্রীকে কলেজে আসা যাওয়ার পথে বখাটে যুবক মারুফ ও একই এলাকার হাবেজ উদ্দিনের ছেলে নুরল ইসলাম প্রায়ই বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে এবং উত্যক্ত করে আসছিল। এ ব্যাপারে ওই কলেজ ছাত্রী এবং তার অভিভাবকরা অভিযুক্ত মারুফ ও তার অভিভাবককে একাধিকবার জানিয়ে সতর্ক করে দেন। কিন্তু এতেও ক্ষান্ত না হয়ে মারুফ ওই ছাত্রীকে উত্যক্ত করতে থাকে। পরে অতিষ্ট হয়ে ওই ছাত্রী বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে শনিবার দিবাগত রাতে মারুফকে তার বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর অভিযুক্ত পাশের বাড়ীর নুরুল ইসলাম পালিয়ে যায়। পরে রবিবার দুপুরে মারুফকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। পরে আদালতের বিচারক শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার ওই ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে মারুফ আহমেদকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ড প্রাপ্তকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার জানান, উভয় পক্ষের শুনানী করে অভিযোগ প্রমাণ হওয়ায় মারুফকে এক মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply