১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:০৭/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৫:০৭ অপরাহ্ণ

বরগুনার চাঞ্চল্যকর ৭ খন্ড মালা হত্যা মামলায় এডভোকেট বিপ্লবের ৫দিনের রিমান্ড মঞ্জুর

     

 

কে.এম.রিয়াজুল ইসলাম

বরগুনা জেলার আমতলী উপজেলায় চাঞ্চল্যকর ৭ খন্ড ফারিয়া আক্তার মালা হত্যা মামলার অন্যতম আসামী এডভোকেট মাঈনুল আহসান বিপ্লব তালুকদারের ৫দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আজ ৩১ অক্টোবর আমতলী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ুন কবির রিমান্ড আবেদনের উপর দীর্ঘ শুনানী শেষে এ আদেশ প্রদান করেন।
গত ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় বরগুনার আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের এডভোকেট মঈনুল আহসান বিপ্লব তালুকদারের বাসার বাথরুম থেকে ফারিয়া আক্তার মালা(১৭) নামে এক কলেজ ছাত্রীর ৭ খন্ড করা ড্রাম ভর্তি লাশ উদ্ধারের ঘটনায় মঙ্গলবার গভীর রাতে আমতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুল ইসলাম বাদল বাদী হয়ে ঘাতক আলমগীর হোসেন পলাশ (৪৫) ও এডভোকেট মঈনুল আহসান বিপ্লব তালুকদারসহ অজ্ঞাত নামা ২/৩জন কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(২)/৩০ ধারা ও দন্ডবিধির ৩৪৩/৩০২/২০১/১০৯/৩৪ ধারায় মামলা দায়ের করেছেন । আমতলী থানার মামলা নং-২৯, তারিখ-২৪/১০/২০১৭ইং এবং জিআর মামলা নং ৪৪০/১৭।

গত ২২অক্টোবর বিপ্লব তালুকদারের বাসা থেকে লাশ উদ্ধারের সময় ঘাতক আলমগীর হোসেন পলাশ ও রাতে এডভোকেট মইনুল আহসান বিপ্লব কে গ্রেফতার করে পুলিশ ।
ধারণা করা হচ্ছে আলমগীর হোসেন পলাশ, এডভোকেট মঈনুল আহসান বিপ্লব ও ফারিয়া আক্তার মালার ত্রিভূজ পরকিয়ার কারণেই নৃশংসভাবে মালা হত্যা হয়েছে।

আমতলী থানা পুলিশ আলমগীর হোসেন পলাশ ও বিপ্লব তালুকদারকে ২৫অক্টোবর আদালতে প্রেরণ করলে পলাশ ফৌজদারী কার্যবিধির ১৬৪ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্ধী প্রদান করে। অপর আসামী এ্যাডঃ মো. মঈনুল আহসান বিপ্লব তালুকদারের ৭দিনের রিমান্ড আবেদন করলে আদালত রিমান্ড শুনানীর জন্য দিন ধার্য্য করে। ৩১অক্টোবর দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক মো. হুমায়ুন কবির এডভোকেট বিপ্লব তালুদারকে পুলিশ হেফাজতে নিয়া নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply