২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৫১/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ

লামা হলি চাইল্ড পাবলিক স্কুলের জেএসসি ও পিইসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল

     

লামা প্রতিনিধি
লামা হলি চাইল্ড পাবলিক স্কুলের ২০১৭ শিক্ষা বর্ষে অনুষ্ঠিত জেএসসি ও পিইসি পরীক্ষার্থীদের জন্য খতমে কোরাআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে বিদ্যালয় মিলনায়নে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহাফিলে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, পরিচালক, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকা ও ছাত্র-ছাত্রীগণ অংশ গ্রহন করেন।
এ উপলক্ষে সোমবার ফজরের নামাজের পর থেকে বিদ্যালয় মিলনায়তনে কোরআন খতম অনুষ্ঠিত হয়। দুপুর ১২টায় দোয়া ও মিলাদ মাহাফিল অনুষ্ঠিত হয়। লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আবু তৈয়ব দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন। দোয়া ও মুনাজাতের পূর্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাপ্পী দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাংবাদিক মোঃ তানফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ, বান্দরবান জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এস.এম আবু তাহের, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ (অবৈতনিক) ফারুক আহমদ, লামা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব মাওলানা শফিকুর রহমান আজাদ, রুপসী পাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ সালা উদ্দিন এবং লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক সুলতান মাহমুদ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ শহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পিএসি পরীক্ষার্থী কেথি মার্মা ও জেএসসি পরীক্ষার্থী মোঃ মুনতাছির।
অনুষ্ঠানে বক্তাগণ বলেন, একটি সৃষ্ঠিশীল, আদর্শিক ও মেধাবি জাতি গঠনর লক্ষ্য নিয়ে হলি চাইল্ড পাবলিক স্কুল পার্বত্য লামা উপজেলায় তার যাত্রা শুরু করে। বিগত বছর গুলোর পিইসি এবং জেএসসি পরীক্ষার সফলতার ধারাবাহিকতায় এবারো বিদ্যালয়টি ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply