১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:৪৪/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৪:৪৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা দলের প্রস্তুতি সভা

     

 

 

৪ অক্টোবর বুধবার বিকাল ৩ ঘটিকায় দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার উদ্যোগে আগামী ১৪ অক্টোবর’১৭ইং মহিলা কর্মী সমাবেশের প্রস্তুতি সভা চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা জান্নাতুল নাঈম চৌধুরী রিকুর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদিকা ফাতেমা আক্তার মুন্নির সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পটিয়া উপজেলা চেয়ারম্যান ইদ্রিচ মিয়া বলেন, দেশের এই ক্রান্তিকালে মহিলা দলের কর্মী সম্মেলন দল ও দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামীর সম্মেলনকে সুন্দর ও সাফল্যমন্ডিত করার উদাত্ব আহ্বান জানান।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি সেলিনা হক।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোয়ালখালী উপজেলার ভাইস চেয়ারম্যান সাহিদা আক্তার সেফু, চন্দনাইশ উপজেলার ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম।
এসময় আরও উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক সেলিনা আক্তার, খাদিজা বেগম, রেহেনা আক্তার, পারভিন আক্তার, নিলুপার আক্তার, কলি, হালিমা বেগম, ফাতেমা বেগম, আছিয়া সাত্তার, জয়নাব বেগম, পারভীন বেগম, শাহজান বেগম, আকতার বেগম, ছেনোয়ারা বেগম, শাহিদা বেগম প্রমুখ।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply