News Feed

Imtiaj Kalek commented on this.

শুভ সকাল,ঠান্ডা হিম হিম বাতাস আর হুমায়ুন আহমেদ স্যারের নুহাশ পল্লীর বৃষ্টি বিলাসে বসে বৃষ্টি অনুভবে যেন প্রাণে বীণা বাজল।
দারুণ মুহুর্ত উপভোগ করছি।

Comments
Aye Sha Binte Faruk থেকে যান একে বারের জন্য!!
Manage
Reply2h
Imtiaj Kalek ঢাকা শহর আইসা আমার পরাণ জুরাইল
Manage
Reply1h
নীল জামশেদ কয়েকটি পিক দিয়েন। বাগান ও জলপরীর
Manage
Reply1h
Top Posts in Your Groups
ইনশাল্লাহ আজকে ব্রাজিল জিতবে😂
শুভকামনা রইলো ব্রাজিলের জন্য 😉😉
নেইমারের পাগলা ভক্তরা কই সারা দিন???
Image may contain: 1 person, playing a sport and outdoor
Comments
Md Kamal ভিটামিন কাউ জোর হবে
Manage
Reply2h
Gazi Sumon আছি ভাই
Manage
Reply1h

বখতিয়ার সোসাইটি ইউকে শাখার নব নির্বাচিত কমিটি ঘোষিত হয়েছে ;

চেয়ারম্যান ; নাছির শরীফ
সিনিয়র ভাইস চেয়ারম্যান : ওসমান শরীফ
ভাইস চেয়ারম্যান : জাগির আলম ...
ভাইস চেয়ারম্যান : নাছির সোলতান
ভাইস চেয়ারম্যান : হাবিবুর রহমান

সাধারণ সম্পাদক : নূরুন্নবী আলী
সহকারী সম্পাদক : সালাউদ্দিন করিম
যুগ্ম সম্পাদক : মোহাম্মদ আসলাম
যুগ্ম সম্পাদক : জাহাঙ্গীর লতিফ
যুগ্ম সম্পাদক : মনজুর আলম

ট্রেজারার : - আবদুল আউয়াল
জয়েন ট্রেজারার : নুরুল আমিন

কমিটিতে বিভিন্ন পদে ও কার্য্য নির্বাহী সদস্য হিসেবে যারা নির্বাচিত হলেন ;

ওসমান উল্লাহ , জানে আলম , মোহাম্মদ আকতার , মোহাম্মদ আলী ( ব্রাইটন ) , নুরুল ইসলাম , নাছির ইউনুস , ওসমান খালেক , আকতার সাঈদ , সেলিম লতিফ , মোহাম্মদ আলী গাজী , বাবুল হোসাইন , মৌলানা হাসান গণি , ছালামত উল্লাহ , কায়েস বাদশা , মোহাম্মদ আলী , সেলিম করিম , এয়ার মোহাম্মদ , শহীদুল ইসলাম শহীদ , সহ আরো অনেকে ।।

See More
Comments
Azad Moinuddin অভিনন্দন
Manage
Reply2h
Faiz Ahmed অভিনন্দন
Manage
Reply2h
Md Mansur CINGRATULATION to All
Manage
Someone is typing a comment...
M. Nurul Huda Chowdhury added 2 comments on this.

আজকের পিকচার গুলি পটিয়ার সর্বস্তরের জনগণের জন্য এন্টিবায়োটিক মেডিসিন, ঈদের সেরা উপহার ও ঔষধ হিসেবে কাজ করছে,মাননীয় প্রধানমন্ত্রীকে ও পটিয়ার আপামর জনসাধারণকে পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ হতে ঈদের অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক, আজকের পিকচার গুলি হোক ঈদের সেরা উপহার পটিয়া বাসীর জন্য।

Shamsul Hoque Chowdhury MP is with Sharun Chowdhury.

জীবনের সেরা কিছু মুহুর্ত। আজকে গনভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমার নাতনী সাইশা চৌধুরীর কিছু প্রানবন্ত সময়। আপনার ভালবাসায় আমরা ধন্য, ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।
#SaishaChowdhury #SheikhHasina #JoyBangla #JoyBangabandhu

Comments
MD Selim পটিয়ার উন্নয়নের অারেক নাম কর্মবীর অালহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।
Manage
Reply3h
Mohammad Salim সত্যি তুমি কর্মবীর।
Manage
Reply3h

মানুষজনের প্রশ্ন 'আমি ঘুমাই কখন'?
আমারও প্রশ্ন 'আমি ঘুমাই কখন'?

friend-add
People You May Know
Mounir Chowdhury shared a memory.
55 mins

লাভ দ্য পুয়ার চিলড্রেনের ইফতার মাহফিলে বক্তারা
এতিমদের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব

জাতীয় শিশু সংগঠন লাভ দ্য পুয়ার চিলড্রেন ও তাহের ছানোয়ারা মেমোরিয়াল... ট্রাষ্ট’র যৌথ উদ্যোগে এতিম ছিন্নমূল ও সুবিধা বঞ্চিত শিশুদের সম্মানে ইফতার মাহফিল ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান ১৯ জুন, সোমবার নগরীর শাহ আমানত দরগাস্থ তনজিমুল মোছলেমিন এতিমখানা ও হেফজখানায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মুনীর চৌধুরী। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সমন্বয়কারী ব্যারিস্টার বদরুল আলম চৌধুরী, চট্টগ্রাম প্রিমিয়ার ব্যাংকের ফাস্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ শাহজাহান, বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রামের বিশেষ প্রতিনিধি আমিনুল হক বাবু। পূর্বাশার আলো বোয়ালখালী উপজেলার সভাপতি মুহাম্মদ সাইফুদ্দীন খালেদ এর সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন, দৈনিক পূর্বদেশের ফটো সংবাদিক হায়দার আলী, হাফেজ মুহাম্মদ আমান উল্লাহ, বাংলাদেশ মানবাধিকার কমিশন কর্ণফুলী উপজেলার সভাপতি এম এ মারূফ, পূর্বাশার আলো দক্ষিণ জেলার সহ-সভাপতি আখতার হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সুবিধা বঞ্চিত শিশুদের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। বিত্তবানরা যদি অসহায় মানুষের কল্যাণে কাজ করে তাহলে এদেশের সুবিধা বঞ্চিত মানুষেরা নিবিঘেœ জীবন গঠন করতে পারবে। পবিত্র রমজান মাস মুসলমানদের জন্য আত্মশুদ্ধি ও প্রশিক্ষণের মাস হিসেবে প্রতি বছর আমাদের নিকট এসে থাকে। আমাদের সমাজে কেউ অতি ধনী আবার কেউ একেবারেই না খেয়ে অনাহারে, অর্ধাহারে তাদের দিন পার করছে। একমাত্র ইসলামী অর্থব্যবস্থায় মানুষকে এ ধরণের চরম বৈষম্য থেকে মুক্তি দিতে পারে। কেননা ইসলামী বিধানের অন্যতম রোজা মানুষকে গরিব-দুঃখীর কষ্ট অনুধাবনের শিক্ষা লাভে সহায়তা করে। রোজার মাধ্যমে সহমর্মিতা ও সহনশীলতার শিক্ষা অর্জিত হয়। মানব জাতির হেদায়েতের জন্য কুরআন নাযিলের মাস রমযান মানুষকে ধৈর্য্য ধারনের শিক্ষা দিয়ে থাকে। ধৈর্য্যরে প্রতিফল হিসেবে আল্লাহর নিকট থেকে জান্নাত লাভ করা সম্ভব হবে। কিন্তু সমাজের অসহায় দুঃখী মানুষ ধনিক শ্রেণির খাবারের আনন্দ দেখে তাদের দিন পার করে। আর্থিক দৈন্যতার কারণে তারা তাদের জীবনের আনন্দ উপভোগ থেকে প্রতিনিয়ত বঞ্চিত হচ্ছে। এজন্য তিনি সমাজের এসব অসহায় গরিব-দুঃখী মানুষের পাশে দাঁড়াতে বিত্তবান মানুষদের প্রতি আহ্বান জানান।

See More
Image may contain: 10 people, people standing and text
Image may contain: 23 people, people smiling, people standing