বাংলাদেশ, বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

পতেঙ্গায় শ্রীরামকৃঞ্চ দাতব্য চিকিৎসালয়ের উদ্বোধন কালে এমপি লতিফ মানুষের সেবা করাই আসল রাজনীতি

 

হোসেন বাবলা

উত্তর পতেঙ্গাস্থ কাঠগড় শ্মশান শিব কালী মন্দিরের ব্যবস্থাপনায়ে শ্রীরামকৃষ্ঞ দাতব্য চিকিৎসালয় কেন্দ্রের চিকিৎসাসেবার উদ্বোধন ও নাম ফলক স্থাপন কর্মসূচি প্রধান থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্রগ্রাম-১১ এর সাংসদ আলহাজ্ব এম.আব্দুল লতিফ। তিনি শুক্রবার দুপুরে ফিতা কেটে এবং ফলকের পদ্মা উন্মোচন করে এই মহতী কর্মসূচির সূচনা করেন।

এসময় বিশেষে অতিথি অতিথি হিসেবে ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন,মন্দিরের সভাপতি সাধনন্দী, পরিচালক লিটন চৌধুরী,রনধীর মজুমদার,কিরিটি চক্রবর্তী,সুজিত তালুকদার,নির্মূল ভৌমিক,বিকাম চৌধুরী,টুন্টু চৌধুরী,কাজল চৌধুরী,ব্প্পাাচৌধুরী,রুবেল দেব,মিলন দাশ এবং ডাঃ জয়নাল আবেদীন ভুইয়া ও স্থানীয়গণ্যমান্য নেতৃবৃন্দ।

শ্রীরামকৃষ্ঞ দাতব্য চিকিৎসালয় কেন্দ্রের চিকিৎসাসেবার প্রসংশা করে বলেন, মানুষের সেবা করাই আসল রাজনীতি এবং অসহায়-দুস্থ জনগনের কল্যাণে নিজেকে নিবেদিত করার জন্যই তো নির্বাচিত হয়েছি।আমি সকল মানুষের কল্যান কর কাজে সম্পৃক্ত থাকতে সর্বদা প্রস্তত আছি।

পরে এমপি লতিফ-গীতাশিক্ষালয় ও চিকিৎিসা সেবাই নিজের ব্ল্যাড প্রেসার চেকআপ করে দাতব্য চিকিৎসালয় কেন্দ্রের চিকিৎসা সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।প্রতি শুক্রবার ফ্রিতে এই সেবা কার্যক্রম চলমান থাকবে বলে মন্দিরের পরিচালক লিটন জানান।

আরো খবর

Leave a Reply