২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:২৯/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৪:২৯ পূর্বাহ্ণ

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে যুবক ও ট্রাকচাপায় প্রতিবন্ধী ভিক্ষুক নিহত

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরের টঙ্গীতে রেল ব্রিজ পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবক (২২) ও টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় রাজু (২৭) নামে এক প্রতিবন্ধী ভিক্ষুক নিহত নিহত হয়েছে।

৩০ আগস্ট বুধবার সকাল ৭টার দিকে তুরাগ নদীর রেল ব্রিজের উপর থেকে লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোঃ সাইফুল ইসলাম জানান, বুধবার ভোরে অজ্ঞাত ট্রেনের কাটা পড়ে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে ব্রিজ পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে এ দুর্ঘটনা ঘটে।
ট্রেনের নিচে কাটা পড়ে তার দেহ থেকে এক হাত এবং এক পা আলাদা হয়ে গেছে। এবং মাথায় আঘাত প্রাপ্ত হয়ে তার মগজ বের হয়ে গেছে। তার পড়নে রয়েছে সাদা চেক লুঙ্গি।

নিহতের নামপরিচয় সনাক্তের চেষ্টা চলছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে ২৯ আগস্ট মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকচাপায় রাজু (২৭) নামে এক প্রতিবন্ধী ভিক্ষুকের মৃত্যু হয়েছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও টঙ্গী সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন জানান, টঙ্গী স্টেশন রোডের ক্রসিং এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় প্রতিবন্ধী (এক পা নেই) রাজুকে বেপরোয়া গতির খালি একটি ট্রাক রাজুকে চাপা দেয়।

এ ঘটনায় ওই ট্রাক ও চালককে আটক করা হয়েছে। নিহত রাজুর টঙ্গী এলাকায় থেকে ভিক্ষাবৃত্তি করতো। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে টঙ্গী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, দুর্ঘটনার পর ট্রাফিক পুলিশ রাজুকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বিস্তারিত পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply