বাংলাদেশ, বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

রামগঞ্জে জনতা ব্যাংক ডাকাতি মামলার আসামী মনির হোসেন ওরফে মায়া অস্ত্রসহ গ্রেফতার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
জেলার রামগঞ্জ থানা পুলিশ শনিবার গভীর রাতে জনতা ব্যাংক রামগঞ্জ শাখায় ডাকাতীর ঘটনা জড়িত থাকার অভিযোগে মনির হোসেন ওরফে মায়া মনির (৩২) নামে একজনকে একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মনির হোসেন উত্তর চন্ডীপুর গ্রামের সফিক উল্যার ছেলে। তবে মনির হোসেনের বড় ভাই খোকন জানান, তার ভাইকে ফাঁসানো হয়েছে।
রামগঞ্জ থানা সূত্রে জানায়, চলতি বছরের ৭এপ্রিল গভীর রাতে রামগঞ্জ শহরের জনতা ব্যাংক শাখা দূর্ধষ ডাকাতীর ঘটনা ঘটে। উক্ত ঘটনায় গ্রেফতারকৃত ডাকাতদের তথ্যের ভিত্তিতে শনিবার রাতে উপজেলার উত্তর চন্ডীপুর গ্রামের নিজবাড়ী থেকে রামগঞ্জ থানার এস আই পঙ্কজ ডাকাতীর ঘটনায় জড়িত থাকার অভিযোগে মনির হোসেন ওরফে মায়া মনিরকে একটি এলজি দুই রাউন্ডসহ গ্রেফতার করতে সক্ষম হয়।
তবে থানায় গ্রেফতারকৃত ভাইকে দেখতে আসা বড় ভাই মোঃ খোকন জানান, তার ভাইকে শনিবার নয় শুক্রবার রাতে গ্রেফতার করার পর থানায় আসার পরও কোন খোজ পাইনি। পরে খবর পেলাম তাকে থানার দ্বিতীয়তলার একটি রুমে জিজ্ঞাসাবাদের নামে নির্যাতন করে ডাকাতীর সাথে জড়িত থাকার কথা বলতে বাধ্য করা হয়েছে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া অভিযোগ অস্বীকার করে জানান, গ্রেফতারকৃত মনির হোসেন চাটখিল থানার ২০০৯ইং সনের একটি ডাকাতী মামলায় ১৭ বছর সাজাপ্রাপ্ত আসামী। সম্প্রতি হাইকোর্ট থেকে জামিনে এসে আবারো বিভিন্ন এলাকায় ডাকাতীসহ অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। তার বিরুদ্ধে ডাকাতী মামলা ছাড়াও অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

আরো খবর

Leave a Reply