১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৫৬/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৩:৫৬ পূর্বাহ্ণ

রামগঞ্জে অস্ত্র ও গুলিসহ পারভেজ ও মোহাম্মদ মিয়া গ্রেফতার

     

 

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

জেলার রামগঞ্জ থানা পুলিশ উপজেলার করপাড়া থেকে একটি এলজি ও তিন রাউন্ডগুলিসহ পারভেজ আলম (২৮) ও মোহাম্মদ মিয়া (৩০) নামের দুইজনকে গ্রেফতার করেছে। আজ বুধবার দুপুরে উপজেলার ৮নম্বর করপাড়া ইউনিয়নের করপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃত পারভেজ আলম পাশ্ববর্তি চাটখিল উপজেলার দশঘরিয়া গ্রামের পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত খোরশেদ ডাকাতের ভাগিনা এবং দুইজনের বাড়ী চাটখিলের দশ ঘরিয়া গ্রামে।

রামগঞ্জ থানা সূত্রে জানায়, দুই অপরিচিত ব্যক্তি করপাড়া গ্রামের আন্দিরপাড় এলাকার জনৈক কাশেম মিয়ার চা দোকান ও ঐ এলাকায় সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে থানায় খবর দেয়।

খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়ার নেতৃত্বে এস আই ফারুক আহম্মেদ ও এ এস আই শোহরাব হোসেন দুপুর দুইটায় ঘটনাস্থলে পৌঁছালে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ দুইজনকেই আটক করতে সক্ষম হয়। পরে তাদের কাছে একটি দেশীয় তৈরি এলজি ও তিন রাউন্ডগুলি উদ্ধার করে।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ তোতা মিয়া জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও কেন তারা এ এলাকায় এসেছে সে ব্যপারে জিজ্ঞাসাবাদ চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply