২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৫৭/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১০:৫৭ অপরাহ্ণ

৬৩লাখ টাকা দেনার ভয়ে আত্মগোপনে থাকা” সাবেক ছাত্রলীগ নেতা দুর্লভ কে আবাসিক হোটেল থেকে উদ্ধার করেছে পুলিশ

     

নগরীর পতেঙ্গায় নিখোঁজের ২৪ঘন্টা পর সাবেক এক ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম দুর্লভ (৩৭)কে পুলিশ আবাসিক হোটেলে আত্মগোপন থাকাবস্থায় উদ্ধার করেছে। অথচ পরিবার থেকে দাবী করা হয়েছিল রাবিবার রাত ১২ টার দিকে দক্ষিণ পতেঙ্গার মাইজপাড়ার নিজ এলাকায় সেলুনে চুল কাটতে যাওয়ার পর কে বা কারা দুর্লভ কে তুলে নিয়ে যায়। পরে অজ্ঞাত একটি নম্বর থেকে ফোন করে বিকাশে ৯০ হাজার টাকা চাঁদা দাবী করে।এনিয়ে সোমবার সকাল ১০ টায় পতেঙ্গা থানায় সাধারণ ডায়রী করা হয়। পরে পুলিশ তার সন্ধ্যানে নামে।
এদিকে রাত পুলিশ খবর পায় যে জাহিদুল ইসলাম দুর্লভ নিজেই একটি আবাসিক হোটেলে আত্মগোপন করে আছে। এ তথ্যের ভিক্তিতে রাত পৌনে ১০টার দিকে রয়েল বীচ নামক একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেছে।
এ ব্যপারে পতেঙ্গা থানার সেকেন্ড অফিসার শফিকুল ইসলাম জানায়, একটি নিঁখোজ ডায়রি দায়ের করা হলে আমরা তাৎক্ষণিক ভাবে ভিকটিমকে উদ্ধারের চেষ্টায় তার সম্পর্কে তথ্য বের চেষ্টা করি এলাকবাসীর কাছ থেকে । এলাকাবাসীর তথ্য মতে জানতে পারি যে, দুর্লভ পতেঙ্গা কাঠগড় ওসিএল ডিপোর পাশে নদী বাংলা (মাল্টিপারপাস সমিতির নামে)বিভিন্ন লোকজনের কাছে প্রায় ৬৩ লাখ দেনা ছিল। তাকে কেউ অপহরণ করেনি। পাওনাদারের ভয়ে রয়েল বীচ নামক একটি আবাসিক হোটেলে নিজেই আত্মগোপন করেছে।
এলাকাবাসী ও থানার ওসি সহ আমরা ঐ হোটেলে অভিযান চালিয়ে রাত ৯. ৪৫টার সময় তাকে থানায় নিয়ে আসি।সোমবার (ঈদের রাতে) এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে থানায় মুচলিকা নিয়ে ছেড়ে দিয়েছি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply