২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ৮:২০/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ

লামায় সড়ক দূর্ঘটনায় নিহত ৭, আহত ২৫

     

 

ফরিদ উদ্দিন, লামা (বান্দরবান) প্রতিনিধি
২৬ জুন ২০১৭
———————————–
লামায় ঈদের দিনে সড়ক দূর্ঘটনায় অন্তত নিহত ৭ ও আহত ২৫ জন বলে জানিয়েছে প্রত্যেক্ষদর্শীরা। লামা-চকরিয়া রোডের মিরিঞ্জা পর্যটন সংলগ্ন বাকেঁ সোমবার বেলা সাড়ে ১০টায় এই দূর্ঘটনা ঘটে।
লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, দূর্ঘটনা হওয়ার সাথে সাথে রোডের টহল পুলিশ আহত ও নিহতদের উদ্ধার করে অন্য কয়েকটি গাড়ী যোগে চকরিয়া হাসপাতালে প্রেরণ করে। নিহতের সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি। এ সময় কারো নাম পরিচয়ও পাওয়া যায়নি। তবে যাত্রীরা সকলে আলীকদম উপজেলার বাসিন্দা। জীপ (চান্দের গাড়ী) গাড়ী নং ঢাকা-ল ২১২।
মিরিঞ্জা পর্যটন এলাকার বাসিন্দা ও প্রত্যেক্ষদর্শি মোঃ রুবেল (১৮) জানান, গাড়ীটি আলীকদম থেকে ভিতরে ও ছাদে যাত্রী বোঝাই করে চকরিয়া যাচ্ছিল। গাড়ীতে কমপক্ষে ৫০ থেকে ৫৬ জন যাত্রী ছিল। পথে মিরিঞ্জায় পর্যটন এলাকায় এসে গাড়ীটি ব্রেকফেল হলে রাস্তার পাশের বড় একটি শিশু কড়ি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুছড়ে যায়। নিহত আহতদের অন্য গাড়ী করে চকরিয়া প্রেরণ করা হয়। গাড়ীটিতে ৬০ থেকে ৭০ লিটার দেশীয় চোলাই মদ পাওয়া গেছে।
গাড়ীর যাত্রী রিমন (১৫) ও কপিল উদ্দিন (১১) বলেন, গাড়ী ব্রেকফেল হওয়া মাত্র ড্রাইভার গাড়ী থেকে নেমে পালিয়ে যায়।
এদিকে দূর্ঘটনা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, লামা উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু ও অফিসার ইনচার্জ লামা থানা আনোয়ার হোসেন। এছাড়া আর্মি, ফায়ার সার্ভিস, পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান উদ্ধার কাজে অংশ নেয়।

শেয়ার করুনঃ

Leave a Reply