মুসলিম এইড ইউকে বাংলাদেশ কর্তৃক চট্টগ্রামে ইফতার মাহফিল ও ফুড ডিস্ট্রিবিউশন সম্পুর্ণ

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুন ২৪, ২০১৭)

 

আজ শুক্রবার বিকাল ৫টায় চট্টগ্রাম পেনিনসুলা হোটেলে মুসলিম এইড ইউকে বাংলাদেশ কর্তৃক অসহায়, দু:স্থ মানুষের মাঝে ফুড ডিস্ট্রিবিউশন করা হয়। পবিত্র রমজান উপলক্ষ্যে এ ফুড ডিষ্ট্রিবিউশন করা হয়। ডিস্ট্রিবিউশন উপলক্ষ্যে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুহাম্মদ নুরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বিজিএমইএ চট্টগ্রামের সহসভাপতি ফেরদৌস সাহেব। প্রধান বক্তা ছিলেন মুসলিম এইড ইউকে বাংলাদেশের ফিল্ড অফিসের সিনিয়র ম্যানেজার মাহফুজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিজিএমইএ’র পরিচালক সাইফুল্লাহ মনছুর। এছাড়াও অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ হস্তান্তর করা হয়। শেষে এক এসব রোজাদারদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মুসলিম এইড ইউকে যে সমস্ত কাজ করে যাচ্ছে সে সকল কাজ সরকারই করার কথা। কিন্তু আর্থমানবতার সেবার লক্ষকে সামনে রেখে দেশের প্রত্যন্ত অঞ্চলে সামাজিক উন্নয়ন, দক্ষ জনশক্তি তৈরী ও অবহেলিত মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে মুসলিম এইড ইউকে অগ্রণি ভুমিকা পালন করে যাচ্ছে।
প্রধান বক্তা মাহফুজুর রহমান চৌধুরী বলেন, সমাজের মানুষের কল্যাণে, দেশের আত্মনির্ভশীল করার জন্য আমরা বিভিন্ন প্রকল্প গ্রহন করে থাকি। আমাদের এ প্রকল্প গুলোতে যদি সরকার এবং দেশের বিত্তশীলীরা সহযোগিতা করে তাহলে আমরা দেশের উন্নয়নে আরো ভুমিকা রাখতে সক্ষম হবো। তিনি সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপনী করেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password