১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:৫৫/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১২:৫৫ পূর্বাহ্ণ

রামু রহমানিয়া মাদ্রাসায় জামায়াতের গোপন বৈঠক নিয়ে সর্বত্র তোলপাড়

     

 

 

সরকার উৎখাত ও বড় নাশকতার পরিকল্পনা নিয়ে কক্সবাজারের রামু মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় গোপন বৈঠক করেছে জামায়াত। মাদ্রাসা সুপার ও রামু উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মুহাম্মদ রফিকের নেতৃত্বে এ গোপন বৈঠক হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে প্রকাশ। প্রশাসনের নাকের ডগায় জামায়াতের গোপন বৈঠকের খবরে রামুর সর্বত্র চরম আতঙ্ক আর উদ্বেগ দেখা দিয়েছে ।
সূত্রে জানা গেছে, গত ১৪ জুন রামু মেরংলোয়াস্থ রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় উপজেলা জামায়াতের উদ্যোগে গোপন বৈটক করা হয়। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা দেখা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রামু উপজেলা জামায়াতের সেক্রেটারি রফিক গোপন বৈঠকে নেতৃত্ব দেয়। এ সময় উপজেলা জামায়াত-শিবিরের সিনিয়র নেতাসহ ইউনিয়ন ও ওয়ার্ড নেতা, সাথী ও কর্মী সমর্থক মিলে ৫০ জনের মত উপস্থিত ছিলেন।
সূত্রে জানা গেছে রামু উপজেলায় দিন দিন জামায়াত-শিবির মাথাচাড়া দিয়ে উঠেছে। রহমানিয়া মাদ্রাসার মত বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্টানে জামায়াতের গোপন বৈঠক ও ধ্বংসাত্মক তৎপরতায় লিপ্ত রয়েছে। সুশীল সমাজের নেতৃবৃন্দরা জানান, রামুতে জামায়াতের এ ধরনের অপতৎপরতা কঠোরভাবে দমন করতে হবে। আর সে জন্য যেভাবেই হোক জামায়াতের এই গোপন তৎপরতা বন্ধ করতে হবে।
রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম জানান, রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় সরকার বিরোধী জামায়াতে একটি গোপন বৈঠকের বিষয় তার কাছে খবর এসেছে। এবিষয়ে তিনি সবাইকে সজাগ থাকার আহবান জানান।
এবিষয়ে রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি গিয়াস উদ্দিন কোম্পানী বলেন, একটি মিটিং এর বিষয় শুনেছি। কিন্তু কি মিটিং হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
এ প্রসংঙ্গে রামু থানার ওসি একেএম লিয়াকত আলীর কাছে জানতে চাহিলে জামায়াতের গোপন বৈঠকের বিষয় তার কাছে এধরনের কোন তথ্য নেই । তবে রামুতে নাশকতা পরিকল্পনাকারীদে ছাড় নেই।
এদিকে রামু উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ওলামালীগ, তাতীঁলীগ ও শ্রকিলীগের নেতৃবৃন্দ প্রশাসনের কাছে জামায়াত সেক্রেটারী রফিককে দ্রুত গ্রেফতার পূর্বক শাস্তির দাবি করেছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply