২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:৫৪/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ

লামায় মামলা করায় বাদিনীসহ ২জনকে পিঠিয়ে আহত

     

 

লামা প্রতিনিধি
প্রভাবশালী ব্যক্তিদের বিরুদ্ধে আদালতে মামলা করায় বাদিনীসহ ২জনকে পিঠিয়ে আহত করেছেন প্রতিপক্ষরা। গতকাল মঙ্গলবার রাত ১০টায় লামা উপজেলার ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নের নলবিলা গ্রামের এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় আহতরা হলেন, আনোয়ারা বেগম(৫৫)স্বামী আবুল বশর, সেলিনা আক্তার(২০)পিতা আবুল বশর মেয়ে কে স্থানীয়রা উদ্ধার করে লামা হাসপাতালে ভর্তি করা হয়েছে হয়েছে।
সুত্রে জানা গেছে, গত ২৩ মে লামা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করা হয়।মামলায় অভিযুক্তরা হলো ফাসিঁয়াখালী ত্রিডেবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এরশাদুর রহমান(৪০),আলী আজম(৪৮),জসিম উদ্দিন(২৫),নজির আহম্মদ (৪৯),আবুল কাশেম(২৬),আলী আজম(৩০),সি.আর মামলা নং৮৪/১৭ দাযের করেন। মামলা করায় বিবাদীরা ক্ষিপ্ত হয়ে বসত ভিটা থেকে জোর পুর্বক ওঠাই দেয় এবং মারধর ও হত্যার হুমকী প্রদর্শন করায় গত ২৭ তারিখে লামা থানায় একটি সাধারন ডায়েরী করা হয়।উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন বৃৃদ্ধা আনোয়ারা বেগম। বিজ্ঞ আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে সমন জারী করেন।
এ দিকে প্রতিপক্ষের ৬/৭লোকজন নিয়ে ১৪ জুন মঙ্গলবার রাতে আধারে আবার ও আমার বসত বিটায় প্রবেশ করে আমাকে ও আমার মেয়ে সেলিনা আক্তার কে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজসহ মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য বলে। কথা মত মামলা তুলে না নিলে তারা আমাকেসহ সন্তানদেরকে প্রাণে হত্যা করে লাশ গুম করবে বলে হুমকি দেয় এবং এক পর্যায়ে কথাকাটা হলে তারা আমার মেয়েকে বেদম মারধর করে রাস্তায় ফেলে দিলে স্থানীয়দের সহযোগিতায় আমার মেয়ে সেলিনা আক্তার কে লামা হাসপাতালে ভর্তি করা হয়।লামা হাসপাতালের ডা. শফিকুর রহমান বলেন,রোগীর আবস্থা নাজুক হওয়ায় এবং রক্ত পরিমান বেশী ক্ষয় হওয়ায় তাকে অন্যত্র চিকিৎসা জন্য নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।
এ বিষযে,ত্রিডেবা সরকারী প্রাথমিক বিদ্যালযের সহকারী শিক্ষক এরশাদুর রহমান বলেন,মারামারিতে আমি ছিলাম না তবে আজমসহ অন্যরা সেলিনা আক্তার কে মারধর করেছে সত্য।আমাকে মামলায় জড়িত করে আমার মান -সম্মান হেয় করার চেষ্টা করছে।

এ ব্যাপারে লামা থানায় অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, মারামারি ঘটনার সত্যতা নিশ্চিত বলেন,অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply