২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:২১/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ

আগামী নির্বাচনে জনগণ আবারো নৌকায় ভোট দেবে: প্রধানমন্ত্রী

     

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের সুফল ধরে রাখতে আগামী নির্বাচনেও জনগণ নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে।
আজ রবিবার কারামুক্তি দিবস উপলক্ষে গণভবনে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানমর্যাদা বৃদ্ধি পায়। জনগণ কিছু পায়। আর অন্যরা ক্ষমতায় আসে শুধু নিজেদের আখের গোছাতে।’
প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, দেশকে যে উন্নত করা যায়, আমরা ক্ষমতায় এসে সেই কাজ শুরু করি। কিন্তু ২০০১ সালে ক্ষমতায় আসতে পারিনি। কারণ আমরা গ্যাস বিক্রি করতে চাইনি। মুচলেকার বিনিময়ে বঙ্গবন্ধুর মেয়ে ক্ষমতায় আসতে পারে না। এরপর তত্ত্বাবধায়ক সরকার এলো। প্রতিবাদের কারণে তখন কোনো ওয়ারেন্ট ছাড়া আমাকে গ্রেফতার করা হয়। ১১ মাস একটা পরিত্যক্ত বাড়িতে রাখা হয় আমাকে। তখন বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা, শিক্ষকেরা আন্দোলন গড়ে তোলে। আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কাজ করেছে।
প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষ আমাদের ওপর আস্থা রেখেছে। আওয়ামী লীগকে ভোট দিয়েছে। ২০১৪ সালে বিএনপি ক্ষমতার লোভে মানুষকে পুড়িয়ে মেরেছে। রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে। জ্যান্ত মানুষ পুড়িয়ে মেরে ক্ষমতায় যেতে চেয়েছিল তারা।
শেখ হাসিনা বলেন, বিএনপি ভোট চুরি করা, গ্রেনেড হামলা করা ও লুটেরা পার্টি। যতই বিএনপি বলুক দুবার ক্ষমতায় ছিল। তারা নিজেরা লুটপাট করেছে, জনগণের জন্য কাজ করেনি। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের মানুষের উন্নয়ন হয়। দেশের একটা মানুষও ঘর হারা থাকবে না। প্রতিটি মানুষের মৌলিক অধিকার পূরণ করা হবে।
শেয়ার করুনঃ

Leave a Reply