স্ত্রী ও তিন সন্তানের খোঁজে গাজীপুরে সৌদি প্রবাসীর সাংবাদিক সম্মেলন

  প্রিন্ট

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরের কাপাসিয়ার সৌদি প্রবাসী মহসিনের স্ত্রী আমেনা খাতুন ডলি তিন সন্তানসহ গত ৫ মাস ধরে নিখোঁজ রয়েছেন। মহসিনের অভিযোগ তাদের নিখোঁজের পেছনে প্রতিবেশী চাচা ফখরুল শিকদার জড়িত। তিনি প্রভাবশালী হওয়ায় পুলিশ তার অভিযোগ নিচ্ছে না।

স্ত্রী-সন্তানদের ফেরত পেতে সহযোগিতা চেয়ে ৯ জুন শুক্রবার গাজীপুরে সাংবাদিক সম্মেলন করে এসব অভিযোগ করেন মহসিন (৪২)।

কাপাসিয়ার লাগুরী গ্রামের সৌদি প্রবাসী মহসিন সাংবাদিক সম্মেলনে বলেন, তিনি ৮ বছর আগে ডলিকে বিয়ে করেন। এক বছর পর পর তিনি দেশে আসতেন। সংসারে তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। ৭-৮ মাস আগে জানতে পারেন তার স্ত্রীর সঙ্গে প্রতিবেশী ফখরুল শিকাদারের (৪৫) পরকিয়া সম্পর্ক গড়ে উঠেছে। এ সংক্রান্ত একটি অশ্লিল ভিডিও এলাকায় ছড়িয়ে পড়েছে।

গত ৩ জানুয়ারি তিনি দেশে এসে ভিডিও দেখে ঘটনার সত্যতা পান। ওই রাতেই ফখরুল তার বাড়িতে হামলা করে মোবাইল ফোন, আড়াইশ রিয়েল ও একটি টর্চলাইট নিয়ে যায়। যাওয়ার আগে এ বিষয়ে মুখ না খুলতে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দিয়ে যায়।

এ ঘটনার পর ৫ জানুয়ারি স্ত্রী ডলি বাবার বাড়ি যাওয়া কথা বলে তিন সন্তান ইশরা (৭), ইলমা (২) ও রুস্তমকে (২) নিয়ে চলে যায়। পরে তিনি খোঁজ নিয়ে জানতে পারেন ডলি বাপের বাড়ি না গিয়ে ফখরুলের সঙ্গে পাশের সোনারুয়া গ্রামের সজিব ব্যাপারীর বাড়িতে থাকছেন। তিনি সেখানে গেলে তারা অন্যত্র পালিয়ে যায়। তারপর থেকে তারা নিখোঁজ। ঘটনার পর তিনি কাপাসিয়ায় থানায় অভিযোগ নিয়ে গেলে পুলিশ তা গ্রহণ করেনি।

মহসিন আরো জানান, ফখরুল মাদক ব্যবসায়ী এবং নেশাগ্রস্ত। তার বড় ভাই বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি। প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে পুলিশ অভিযোগ নেয়নি। পরে তিনি র‌্যাব-১ এর অধিনায়কের কাছে অভিযোগ করেন। বর্তমানে স্ত্রী-সন্তান কোথায় আছে কিছুই জানেন না। স্ত্রী-সন্তানদের উদ্ধারে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password