২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:০০/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৩:০০ অপরাহ্ণ

চট্টগ্রামে ১ কার্ভাড ভ্যান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

     

নিজস্ব প্রতিনিধি

র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে কুমিল্লা থেকে একটি কার্ভাড ভ্যান যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসার কালে নগরীর পাহাড়তলী থানাধীন হোটেল সিলভার প্যালেস (আবাসিক) গেষ্ট হাউজ এর সামনে ৯ জুন রাত ১টায় কার্ভাড ভ্যান যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল আটক করেন।

র‌্যাবের লেঃ কমান্ডার আশেকুর রহমান ও  সিনিয়র এএসপি শাহেদা সুলতানার নেতৃত্বে র‌্যাবের আভিযানিক দল একে খান রোডের দক্ষিন পার্শ্বে ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে রাস্তার উপর অভিযান চালিয়ে উক্ত কার্ভাড ভ্যানটিকে (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-থ, ১১-৯৭৯৯) আটক করতঃ কাভার্ড ভ্যানে থাকা আসামী মোঃ জাকির হোসেন (৩৫), পিতা- মৃত আব্দুল কাদের, গ্রাম- কৃষ্ণনগর (কবিরাজবাড়ী), থানা- সদর দক্ষিণ, জেলা- কুমিল্লা’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উপস্থিতি স্বাক্ষীদের সম্মুখে কার্ভাড ভ্যানটি তল্লাশী করে ১,৬০০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৮০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৩(খ)/২১ ধারা মোতাবেক চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে ব্যাবের মিডিয়া অফিসার আমীর উল্লাহ সংবাদ মাধ্যম কে নিশ্চিত করেছেন্।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply