১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:৫১/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ২:৫১ পূর্বাহ্ণ

লন্ডনে আজম নাসির উদ্দিনের সাথে গ্রেটার চিটাগং এসোসিয়েশনের মতবিনিময়

     

নূরুন্নবী আলী লণ্ডন প্রতিনিধি

বাংলাদেশ ক্রিকেট দলের পরিচালক হিসেবে সম্প্রতি লন্ডনে এসেছেন চট্টগ্রামের মাননীয় মেয়র জননেতা আজম নাসির উদ্দিন । তিনি ব্যস্ত সময়ের মাঝেও গ্রেটার চিটাগং এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে আসেন । পূর্ব লন্ডনের চিটাগং সেন্টারে শুভেচ্ছা ও মত বিনিময় সভা সংগঠনের প্রেসিডেন্ট ব্যারিস্টার মনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত হয় । গ্রেটার চিটাগং এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ ফিরোজ গণি ‘ র সঞ্চালনায় শুরুতে মাননীয় মেয়র কে সংগঠনের পক্ষে ফারজানা সোমা ফুল দিয়ে বরণ করেন ।

উপস্থিত নেতৃবৃন্দ ও ব্রিটেনের চট্টগ্রামবাসীদের পক্ষ থেকে মাননীয় মেয়র মহোদয় কে চট্টগ্রামের জলাবদ্ধতা , বিমান বন্দরে প্রবাসীদের হয়রানি , পরিকল্পিত নগরায়ন , পরিবেশ দূষণ , চট্টগ্রামের ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা , কর্ণফুলী নদীতে ড্রেজিং সহ নানা বিষয়ে প্রশ্নোত্তর ও মতামত ব্যক্ত করেন মীর রাশেদ আহমেদ , মোহাম্মদ সেলিমুল হক , কউন্সিলর সৈয়দ ফিরোজ গণি , লিয়াকত আলী , জাহাঙ্গীর আলম , অনুপম সাহা , মোহাম্মদ কায়সার , নূরুন্নবী আলী , সাজ্জাদুল ইসলাম , মোহাম্মদ নুরুল আলম , ডঃ শফিক আজিজ , মোবারক টিটু প্রমুখ ।

প্রধান অতিথি মাননীয় মেয়র মহোদয় চট্টগ্রামের উন্নয়ন বাস্তবতা ও নানা পরিকল্পনা বিষয়ে খোলামেলা বক্তব্য ও বিভিন্ন প্রশ্নের জবাব দেন । মাননীয় মেয়র মহোদয় গ্রেটার চিটাগং এসোসিয়েশনের সার্বিক সাফল্য কামনা করে গ্রেটার চিটাগং এসোসিয়েশনের দাবীর প্রতি সম্মান জানিয়ে চট্টগ্রামে একটি বিশেষায়িত ক্যান্সার হসপিটাল নির্মাণের উদ্যোগ কে স্বাগত জানিয়ে সর্বোতভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন ।

সভাপতির বক্তব্যে ব্যারিস্টার মনোয়ার হোসেন চট্টগ্রামের উন্নয়নে নানা পরিকল্পনা বিষয়ক দাবী পেশ ও সম্মিলিতভাবে কাজ করার অঙ্গীকার করেন । তিনি মাননীয় মেয়র মহোদয় কে ব্যস্ততার মাঝেও সময় দেওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাজ্জাদ , ওসমান মাহমুদ ফয়সাল , আলহাজ্ব মনির মাহমুদ , শহিদুল ইসলাম শহীদ , শিবু প্রসাদ সুশীল , নাবিল রহমান , সুমন সুশীল , মোহাম্মদ সেলিম , মোহাম্মদ ফয়সাল সহ আরো অনেকে ।।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply