বাংলাদেশ, রবিবার, ১৯শে মে, ২০১৯ ইং, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

নবাবগঞ্জে ট্রাকের মুখোমুখি সংর্ঘষে নিহত ৩

মোঃ আবু সাঈদ

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া পাকুরিয়া রত্মাদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-দিনাজপুর মহাসড়কে ঢাকা অভিমুখে মুরগি বোঝায় মিনি ট্রাক ও দিনাজপুর অভিমুখে একটি ফাঁকা ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এত ঘটনা স্থলেই দুই জন এবং বিরামপুর হাসপাতালে নেয়ার পথে আরো এক মারা যায় এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে।
২৭ মে শনিবার সকালে উপজেলার ভাদুরিয়া পাকুরিয়া রত্মাদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,নওগাঁ বদলগাছি উত্তর হরিহরপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে আসলাম হোসেন (৩৫) একই এলাকার ছাইফুল ইসলামের ছেলে মানিক হোসেন (৪০) মন্টুমিয়ার ছেলে আশিকুর রহমান (২২) আহতরা হলেন,মানিক হোসেন (২২) সহিদুল ইসলাম (৩২) শাওন হোসেন (২৫) তাদের বাড়ি নওগাঁ জেলার বদলগাছি উপজেলায় বলে জানা যায়।
এ বিষয়ে নবাবগঞ্জ থানা পুলিশ ও এলাকাবাসি জানান, হিলি থেকে মুরগি বোঝার একটি মিনিট্রাক ঢাকা যাওয়ার পথে ভাদুরিয়া সড়কের রত্মাদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার পাশে^ দাড়িয়ে থাকা একটি ফাঁকা ট্রাককে ধাক্কাদিলে ঘটনা স্থলেই মুরগির ট্রাকে থাকা দুই যাত্রী আসলাম হোসেন (৩৫) এবং মানিক হোসেন (৪০) নিহত হয়েছে। তবে আহতদের উদ্ধার করে বিরামপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আশিকুর রহমান (২২) মারা যায়।
বিরামপুর হাসপাতালের (আর এম ও) ডাঃ মশিউর রহমান জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।
উক্ত ঘটোনার বিষয়ে বিরামপুর ও নবাবগঞ্জ থানায় দায়িত্ব প্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার এ এস এম হাফিজুর রহমান ঘটনার নিশ্চিত করেছে।

আরো খবর

Leave a Reply