২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:২৭/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৩:২৭ পূর্বাহ্ণ

গ্রিক মূর্তি অপসারণের বিষয়টি আদালতের এখতিয়ার – গাজীপুরে কাদের

     

মুহাম্মদ আতিকুর রহমান
সুপ্রিম কোর্টের সামনে স্থাপিত গ্রিক মূর্তি অপসারণের বিষয়টি আদালতের এখতিয়ার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

২৬ মে শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে গাজীপুরের চন্দ্রায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চার লেনের উন্নীত করণ কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন।

সড়কমন্ত্রী বলেন, গ্রিক মূর্তি অপসারণের ক্ষমতা সরকারের কোনো এখতিয়ারে নেই, এটি সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত। গ্রিক দেবী অপসারণ সরকারের কোনো বিষয় নয়, এটা একেবারে আদালতে এখতিয়ার।

এসময় বিএনপির সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, সরকারের নজিরবিহীন উন্নয়নে বিএনপি আজ হতাশ। হতাশা থেকেই তারা বেপরোয়া হয়ে ওঠছে। আচার আচরণ ও কথাবার্তায় বেপরোয়া, মফস্বলে কোনো সভা করতে গেলে তারা একে অপরকে ধাওয়া-পাল্টা ধাওয়া করছে। লাঠিসোটা নিয়ে একে অপরকে আক্রমণ করছে।

ওবায়দুল কাদের আর বলেন, আসন্ন রমজান ও ঈদে মানুষের দুর্ভোগ সহনীয় মাত্রায় রাখতে সড়কে ভাসমান দোকান পাট ও দখল উচ্ছেদ করতে হবে। এজন্য হাইওয়ে পুলিশ ও জেলা প্রশাসনকে নির্দেশনা দেয়া হয়েছে।

পরিদর্শনকালে মন্ত্রীর সাথে হাইওয়ে ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আব্দুস সবুর, গাজীপুরের জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদসহ পুলিশ প্রশাসন, সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply