বাংলাদেশ, বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

রাজস্থানের তৃতীয় শাখা কেবিএইচ প্লাজায় উদ্বোধন আল্লাহ ব্যবসাকে হালাল করেছে আর সুদকে করেছে হারাম -আল্লাম জুনায়েদ বাবুনগরী

চট্টগ্রামের ঐতিহ্যবাহী শপিং মল রাজস্থানের প্যারামাউন্ট সিটি, টেরীবাজারের পর এখন তৃতীয় শাখা মিমি সুপার মার্কেটের পাশে কেবিএইচ প্লাজায়। তৃতীয় শাখার উদ্বোধন এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আজ ২৫শে মে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রখ্যাত মুহাদ্দিস হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর গিয়াস উদ্দিন, ব্যবসায়ী নেতা হাজী বেলায়েত হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজস্থানের সত্তাধীকারী বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবু কাউসার।
আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ব্যবসা হালাল করেছে আর সুদকে আল্লাহ হারাম করেছে। আমাদেরকে হালালভাবে ব্যবসা পরিচালনা করতে হবে। ব্যবসায় অতিরিক্ত মুনাফা না করে মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে হবে। তিনি রাজস্থানের উত্তোরোত্তর সাফল্যকামনা করেন।
মোহাম্মদ আবু কাউসার সভাপতির বক্তব্যে বলেন, আমরা মানুষের দৌড়গোড়ায় সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। মুনাফা করা আমাদের মূল উদ্যেশ্য নয় আর্তমানবতার সেবায় নিয়োজিত থেকে রিজনাবেল মুল্যে পণ্য বিক্রি করে মানুষের সেবা করতে চায়। তিনি বলেন, পাঞ্জাবী, শেরওয়ানী, পাগড়ী, নাগরা, শিশু ও নারীদের আইটেম দিয়ে আমরা প্যারামাউন্ট সিটিতে যাত্রা শুরু করি, বর্তমানে টেরীবাজার ও কেবিএইচ প্লাজায় আমাদের শো রুমের উদ্বোধন হয়েছে। আমরা ব্যবসায় সফলতার জন্য আমাদের কাষ্টমারদের আন্তরিক সহযোগিতা পেয়েছি। তাদের সহযোগিতায় আমরা নগরীতে এখন ১নং ব্রান্ড হিসেবে সুপরিচিতি লাভ করেছি। আমরা আমাদের গুনগতমান, কোয়ালীটি এবং মূল্য ঠিক রেখে কাষ্টমারদের সন্তুষ্টিচিত্তে বাজার করার নিশ্চয়তা দিয়ে থাকি।

আরো খবর

Leave a Reply