মুলাদীতে এক রশিতে প্রেমিক-প্রেমিকার ফাঁস

  প্রিন্ট
(Last Updated On: মে ২২, ২০১৭)

বরিশলের মুলাদী উপজেলার শফিপুর এলাকায় একই রশিতে ঝুলন্ত অবস্থায় প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে একটি পরিত্যাক্ত ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

মরদেহ দুটি শফিপুর এলাকার মো. দলিল উদ্দিনের ছেলে মো. সোহেল (২০) ও একই এলাকার মো. আতাহার উদ্দিনের মেয়ে জান্নাতুল ফেরদৌসী প্রিয়ার (১৮)। তারা সৈয়দ বদরুল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, সোহেল ও প্রিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি বিষয়টি তাদের পরিবারের সদস্যদের মধ্যে জানাজানি হয়। এরপর উভয়ের অভিভাবকরা তাদের প্রেমের সম্পর্ক মেনে না নিয়ে মেলামেশা করতে নিষেধ করেন। গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে সোহেল ও প্রিয়া তাদের বাড়ি থেকে সকলের অগোচরে বের হয়ে যান।

এরপর তারা আর ফেরেননি। আজ সকালে একটি পরিত্যাক্ত ঘর থেকে মরদেহ দুটি পাওয়া যায়। একই রশিতে ঝুলন্ত অবস্থায় পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিউর রহমান জানান, সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠায়। দুই পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়েছে। ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password