১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৪৬/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৬:৪৬ পূর্বাহ্ণ

ছাত্রনেতা জালাল উদ্দিন সোহেলের হত্যাকারী ঘাতক ট্রাক চালকের গ্রেপ্তারের দাবি জনগণের জন্য নিরাপদ সড়ক নিশ্চিতের দাবী করেছে ছাত্রদল

     

 

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য মরহুম জালাল উদ্দীন সোহেলের হত্যাকারী ঘাতক ট্রাক চালকের গ্রেপ্তারপূর্বক বিচারের দাবিতে চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রদল। অদ্য ২১ মে, সকাল ১১ ঘটিকায় নগর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহর নেতৃত্বে নগর ছাত্রদল নেতৃবৃন্দ চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হলে জেলা প্রশাসকের অনুপস্থিতিতে অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিন্যু) উক্ত স্মারকলিপিটি গ্রহণ করেন। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সহ-সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য শেখ রাসেল, জায়েদ বিন রশিদ, হালিশহর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহীন কবির প্রমুখ।
স্মারক লিপি প্রদানকালে নগর ছাত্রদল সভাপতি গাজী সিরাজ অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিন্যু) কে অবহিত করে বলেন, নগরীতে ট্রাফিক বিভাগের অব্যবস্থাপনা ও দুর্নীতির কারণে প্রাণ দিতে হয়েছে চট্টগ্রামের মেধাবী ছাত্রনেতা জালাল উদ্দীন সোহেল কে। অদক্ষ ট্রাফিক ব্যবস্থাপনার কারণে নগরীতে নিয়মিত অসহনীয় যানজটের সৃষ্টি হয়, যা নগরবাসীর জন্য চরম ভোগান্তির এবং ট্রাফিক বিভাগের অব্যবস্থাপনা ও অসচেতনতার কারণে চট্টগ্রামে নিয়মিত সড়ক দুর্ঘটনায় অনেক মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। চট্টগ্রাম নগরবাসীর নিরাপত্তার স্বার্থে অবিলম্বে আমাদের দাবী সমূহ বিবেচনা করে বাস্তবায়ন করলে নগরবাসী উপকৃত হবে। চট্টগ্রাম নগরবাসীর জন্য জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষ থেকে নিরাপদ সড়ক নিশ্চিতের জোর দাবি জানাচ্ছি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply