২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:২৬/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৭:২৬ পূর্বাহ্ণ

বিরামপুরের রানা সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত

     

মোঃ আবু সাঈদ,বিরামপুর
সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় মাইক্রো ড্রাইভার মাসুদ রানা (২৮) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে। এ নিয়ে এলাকায় নেমে এসেছে শোকের মাতম পিতা হারা হলেন ২ বছর বয়সী কন্যা সন্তান।
নিহত সৌদি প্রবাসি মাসুদ রানা বাংলাদেশের দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের চকশুরবান গ্রামের আইয়ুব আলীর ছেলে।
এলাকাবাসির সূত্রে জানা যায়, আইয়ুব আলী গত ২৭ বছর যাবত সৌদি আরবের হাফার আল বাতিন এলাকায় একটি শহরে মুদিখানার দোকান করে ব্যবসা করছিল। সেই সুবাধে ১০ বছর আগে ছেলে মাসুদ রানাকেও সেখানে নিয়ে গিয়ে নিজের ব্যবসায় নিয়োজিত রাখেন। এভাবে পিতার ব্যবসা নিয়ে থাকতে থাকতে মাসুদ রানা মাইক্রোবাস কিনার স্বপ্ন দেখলেন এমন কি নতুন মাইক্রোবাস কিনে নিজেই চালনো শুরু করেন। ফেনির এক পরিবারের ভাড়া নিয়ে ওমরা হজ্জে যায়, ওমরা হজ্জ শেষে হাফার আল বাতিনে ফেরার সময় শনিবার উম্মে জম জম এলাকায় সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলে ঐ পরিবারের তিনজন ড্রাইভার মাসুদ রানাসহ মোট ৪ জন নিহত হয়। এ খবর উপজেলার জোতবানী ইউনিয়নে ছড়িয়ে পড়লে পরিবার পরিজনসহ গোটা এলাকায় সকলের মাঝে নেমে আসে শোকের ছায়া। নিহত মাসুদ রানার পরিবারের অন্যান্যদের সাথে কথা বললে তারা জানান, তার স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন এবং দুই বছর বয়সের একটি মেয়ে সন্তান আছে।
এ বিষয়ে জোতবানী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সাথে কথা বললে তিনি সাংবাদিকে জানান, মাসুদ রানার এই অনাকাংখিত মৃতুতে আমরা গভির শোকাহত। তার দাফনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাসুদের বাবা সৌদি আরবেই আছে লাশ দেশে আনবে কিনা এ বিষয়ে কিছু বলেনি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply