২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:৫৪/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১:৫৪ পূর্বাহ্ণ

‘শেখ হাসিনার অধীনে নির্বাচনে বিএনপিকে আসতেই হবে’

     

 কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচনে বিএনপিকে আসতেই হবে।
মঙ্গলবার রাজধানীর সোবহানবাগে দীন মো. আই হসপিটাল অ্যান্ড রিচার্স সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, পানি ছাড়া যেমন মাছ বাঁচতে পারে না, তেমনি নির্বাচন ছাড়াও রাজনৈতিক দল বাঁচতে পারে না। তাই বিএনপির সামনে নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিকল্প কোনো পথ নেই। আর সংবিধানের বাইরে গিয়ে কোনো নির্বাচন হবে না। আমরা কোনোভাবেই সংবিধান লংঘন করব না। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচনের আয়োজন করবে। নিবন্ধিত সব রাজনৈতিক দল ওই নির্বাচনে অংশ নিবে। এখন যত কথাই বলুক না কেন, বিএনপিকে নির্বাচনে আসতেই হবে।
মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ছে না। শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিনত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধীতার জন্যই বিরোধীতা করছেন।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মোহদ নাসিম বলেন, যিনি স্থায়ীভাবে অন্ধ, তাকে উন্নয়ন দেখাবো কিভাবে? গত ৮ বছরে কোনদিনও তারা সরকারের একটি কাজেরও প্রশংসা করেনি। সরকার কী একটিও ভালো কাজ করেনি? চট্টগ্রামে মেরিন ড্রাইভের রাস্তা দেখে খালেদা জিয়া এখন বলছেন— তিনি ওই রাস্তার কাজ শুরু করেছিলেন। কাজ যদি শুরুই করে থাকেন, তাহলে শেষ করেননি কেন? কাজ শুরু করা বড় কথা নয়, শেষ করাই সত্যিকারের নেতৃত্ব। দীর্ঘদিন ক্ষমতায় থেকেও দেশের কোনো উন্নয়ন করতে পারেননি। শুধু নিজেদের আখের গুছিয়েছেন।
অধ্যাপক ডা. দীন মো. নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন একেএম শামীম ওসমান এমপি, দিলারা বেগম আসমা এমপি, বিএমআরসি চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, শেখ কবির হোসেন, শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপত ডা. আবুল কালাম আজাদ, অধ্যাপক ডা. আভা হোসেন প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply